ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ছেলের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ অভিনেত্রীর

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৫১, ২৯ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ছেলের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ অভিনেত্রীর

গীতা কাপুর

বিনোদন ডেস্ক : পাকিজা, রাজিয়া সুলতানা –এর মতো বলিউড সিনেমার অভিনেত্রী গীতা কাপুর। গত এক মাসেরও বেশি সময় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি। এ জন্য খরচ হয়েছে প্রায় দেড় লাখ রুপি। এমন অবস্থায় তাকে হাসপাতালে রেখে নিরুদ্দেশ হয়েছেন তার ছেলে। শুধু তাই নয়, ছেলের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগও করেছেন এ অভিনেত্রী। 

ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, গীতা কাপুরের ছেলের নাম রাজা কাপুর। তিনি পেশায় একজন কোরিওগ্রাফার। মাকে হাসপাতালে রেখে আত্মগোপন করেছেন তিনি। হাসপাতাল কর্তৃপক্ষ ফোন করেও তার সঙ্গে যোগাযোগে ব্যর্থ হয়েছেন। এ বিষয়ে থানায় অভিযোগ দায়ের হয়েছে। পাশাপাশি সুস্থ হওয়ার পর অভিনেত্রী গীতাকে বৃদ্ধাশ্রমে পাঠানোর কথা ভাবছে হাসপাতাল কর্তৃপক্ষ। এছাড়া গীতা কাপুরের মেয়ে পূজা পেশায় একজন বিমানবালা।

এ প্রসঙ্গে সংবাদমাধ্যমে গীতা কাপুর বলেন, ‘তার (ছেলে রাজ কাপুর) অনৈতিক কাজ সমর্থন না করায় সে আমাকে মারধর করত। চারদিনে একবার খাবার দিত, এমনকি টানা কয়েকদিন ঘরে বন্দি করে রাখত। আমি বৃদ্ধাশ্রমে যেতে রাজি না হওয়ায় সে পরিকল্পনা করে এমনটা করেছে। সে আমাকে ইচ্ছা করে না খাইয়ে রাখত এবং আমি অসুস্থ হয়ে পড়ি। এরপর সে আমাকে হাসপাতালে ভর্তি করে পালিয়েছে।’

বন্ধু এবং পরিবারের ঘনিষ্ঠজনরা রাজাকে ফিরে এসে তার মায়ের সেবা করার অনুরোধ জানিয়েছেন। ভারতীয় সেন্সরবোর্ডের সদস্য অশোক পন্ডিত এবং নির্মাতা রমেশ তওরানি হাসপাতালের খরচ পরিশোধ করেছেন।

গীতা কাপুর একশটিরও বেশি সিনেমায় অভিনয় করেছেন। এরমধ্যে অন্যতম পাকিজাহ সিনেমা। এতে রাজকুমারের দ্বিতীয় স্ত্রীর চরিত্রে অভিনয় করেন তিনি। সিনেমায় মূল নারী চরিত্রে ছিলেন মীনা কুমারি।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৯ মে ২০১৭/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়