ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

হেট স্টোরি-ফোরে উর্বশী! 

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:১২, ৬ জুন ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
হেট স্টোরি-ফোরে উর্বশী! 

উর্বশী রাউটেলা

বিনোদন ডেস্ক : বলিউডের সাড়া জাগানো ইরোটিক-থ্রিলার সিনেমা ফ্র্যাঞ্চাইজি হেট স্টোরি। এ ফ্র্যাঞ্চাইজি এবার তৈরি করতে যাচ্ছে তাদের চতুর্থ সিনেমা হেট স্টোরি-ফোর। কয়েক মাস আগে সিনেমাটির মুক্তির তারিখ ঘোষণা করা হলেও সিনেমাটিতে কারা অভিনয় করবেন তা নিয়ে কোনো ঘোষণা দেয়া হয়নি।

কাবিল সিনেমায় ‘হাসিনো কা দিওয়ানা’ গানের মাধ্যমে সাড়া ফেলেছেন অভিনেত্রী উর্বশী রাউটেলা। শোনা যাচ্ছে, হেট স্টোরি সিরিজের চতুর্থ কিস্তিতে দর্শকের মনে শিহরণ জাগাবেন তিনি। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে। 

এ প্রসঙ্গে সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘উর্বশী চিত্রনাট্য পছন্দ করেছেন এবং এই ইরোটিক সিনেমায় অভিনয় করতে রাজি হয়েছেন। এটি হেট স্টোরি সিরিজের অন্যান্য সিনেমা থেকে আলাদা। খুব শিগগির সিনেমার শুটিং শুরু হবে।’

২০১২ সালে মুক্তি পেয়েছিল এ ফ্র্যাঞ্চাইজির প্রথম সিনেমা হেট স্টোরি। এরপর ২০১৪ সালে হেট স্টোরি-টু এবং ২০১৫ সালে হেট স্টোরি-থ্রি সিনেমা মুক্তি পায়। পাওলি দাম, সুরভিন চাওলা,  জেরিন খান এবং ডেইজি শাহ এর আগে হেট স্টোরি সিরিজে নায়িকা চরিত্রে অভিনয় করেছেন।

টি-সিরিজের প্রযোজনায় হেট স্টোরি-ফোর সিনেমাটি পরিচালনা করবেন বিশাল পান্ডে। সিনেমায় নায়িকা চরিত্রে উর্বশীর নাম শোনা গেলেও নায়ক কে থাকবেন তা এখনো জানা যায়নি। আগামী ১৩ অক্টোবর সিনেমাটি মুক্তির তারিখ নির্ধারণ করা হয়েছে। 



রাইজিংবিডি/ঢাকা/৬ জুন ২০১৭/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়