ঢাকা, বৃহস্পতিবার, ৬ বৈশাখ ১৪২৫, ১৯ এপ্রিল ২০১৮
Risingbd
সর্বশেষ:

ব্যক্তিগত জীবন নিয়ে নিশ্চুপ প্রিয়াঙ্কা

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৭-১৬ ৭:৫১:২২ এএম     ||     আপডেট: ২০১৭-০৭-১৬ ১২:২৮:৩৮ পিএম
প্রিয়াঙ্কা চোপড়া

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। তাকে ঘিরে বলিপাড়ায় প্রেমের গুঞ্জন কম হয়নি। অসীম মার্চেন্ট থেকে শুরু করে শহিদ কাপুর অথবা হার্মান বাওয়েজা, সবার সঙ্গেই সম্পর্কের কথা শোনা গেছে এ অভিনেত্রীর। তবে শেষ পর্যন্ত কোনোটাই স্থায়ী হয়নি।

২০১৫ সালে খবর চাউর হয়, নতুন প্রেমিক খুঁজে পেয়েছেন এ অভিনেত্রী। শুধু তাই নয় শিগগিরই তারা বিয়ের পিঁড়িতেও বসতে যাচ্ছেন। এরপর গুঞ্জন ওঠে, লস অ্যাঞ্জেলসের এক ব্যক্তির সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন এ তারকা অভিনেত্রী। প্রেমের সম্পর্কটাকে তারা খুব গুরুত্ব দিচ্ছেন। শিগগিরই তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন। কিন্তু শেষ পর্যন্ত এসব গুঞ্জন পর্যন্তই সীমাবদ্ধ ছিল। এসব বিষয়ে প্রিয়াঙ্কাকেও কথা বলতে দেখা যায়নি।

সম্প্রতি প্রিয়াঙ্কার প্রোডাকশন হাউস প্রযোজিত একটি মারাঠি ভাষার সিনেমার প্রচারে যান প্রিয়াঙ্কা। সেখানে তার ব্যক্তিগত জীবন ও বিয়ে নিয়ে প্রশ্ন করা হয় তাকে। জবাবে প্রিয়াঙ্কা বলেন, ‘ব্যক্তিগত জীবন নিয়ে অনেকেই কিছু জানেন না। আর এসব কথা প্রকাশ্যে আনতেও চাই না।’

প্রিয়াঙ্কা চোপড়া বর্তমানে হলিউডেই বেশি সময় কাটাচ্ছেন। ‘কোয়ান্টিকো’ টিভি সিরিজের মাধ্যমে তার হলিউডে অভিনয় শুরু। এরপর বেওয়াচ সিনেমায় দেখা গেছে তাকে। হলিউডে প্রথম সিনেমার পর অ্যা কিড লাইক নামের আরো একটি সিনেমায় অভিনয় করছেন প্রিয়াঙ্কা। এরই মধ্যে সিনেমাটির শুটিং করেছেন তিনি।

এ ছাড়া কয়েকদিন আগে ইজন্ট ইট রোমান্টিক সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন প্রিয়াঙ্কা। এটি হলিউডে তার তৃতীয় সিনেমা। এতে ইয়োগা অ্যাম্বাসেডরের ভূমিকায় দেখা যাবে তাকে। এতে আরো অভিনয় করছেন- রেবেল উইলসন, লিয়াম হেমসওয়ার্থ ও অ্যাডাম ডেভিন। নিউ ইয়র্কে শুরু হয়েছে এ সিনেমার শুটিং।

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৬ জুলাই ২০১৭/শান্ত/এসএন

Walton Laptop
 
   
Walton AC