ঢাকা, বৃহস্পতিবার, ৬ বৈশাখ ১৪২৫, ১৯ এপ্রিল ২০১৮
Risingbd
সর্বশেষ:

মামলা হামলা ঝামেলায় শাকিব-মিষ্টি

রাহাত সাইফুল : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৭-১৬ ৫:৩২:৪২ পিএম     ||     আপডেট: ২০১৭-০৭-১৬ ১০:১২:২৮ পিএম

বিনোদন প্রতিবেদক : ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান নানা রকম ঝামেলার মধ্য দিয়ে সময় পার করছেন। তিনি এবার ‘মামলা হামলা ঝামেলা’ নামের একটি চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন। তার বাস্তব জীবনের ঘটনার সঙ্গে কিছুটা মিলে যাওয়া গল্প নিয়ে গড়ে উঠেছে এই চলচ্চিত্রের কাহিনি। উত্তম আকাশ পরিচালিত এ সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করবেন চিত্রনায়িকা মিষ্টি জান্নাত।

শাপলা মিডিয়া প্রযোজিত এ সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার কিছুদিন আগে শাকিব-মিষ্টি ‘আমি নেতা হব’ নামের নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। একই প্রযোজনা প্রতিষ্ঠানের এ সিনেমাটি পরিচালনা করছেন উত্তম আকাশ। শাকিব মিষ্টি ছাড়া এ সিনেমা দুটিতে আরো অভিনয় করবেন কাজী হায়াৎ, শিবা শানুসহ অনেকে।

সিনেমা প্রসঙ্গে মিষ্টি জান্নাত বলেন, ‘রোমান্টিক ও দেশপ্রেমের কাহিনি নিয়ে এ সিনেমার গল্প গড়ে উঠেছে। এই সিনেমার মাধ্যমে শাকিব ভাইয়ের সঙ্গে প্রথবার কাজ করছি। আশা করছি, কাজটি ভালো হবে।’

এর আগে বাপ্পি, সোহম, সাইমন, হিরনসহ দুই বাংলার জনপ্রিয় চিত্রনায়কদের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন মিষ্টি।

মিষ্টি জান্নাতের হাতে এখন ‘আমার প্রেম তুমি’, ‘রংবাজ খিলাড়ি’ (ভোজপুরি সিনেমা), ‘মিষ্টি জান্নাত’সহ বেশ কিছু সিনেমার কাজ রয়েছে। এছাড়া ‘তুই আমার রানী’ সিনেমার শুটিং শেষ করে মুক্তির অপেক্ষায় রয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/১৬ জুলাই ২০১৭/রাহাত/শান্ত

Walton Laptop
 
   
Walton AC