ঢাকা, মঙ্গলবার, ৬ অগ্রহায়ণ ১৪২৪, ২১ নভেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

একাকীত্ব উপভোগ করেন রণবীর

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৭-১৬ ৬:১৮:৪২ পিএম     ||     আপডেট: ২০১৭-০৭-১৬ ৬:১৮:৪২ পিএম
রণবীর কাপুর

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেতা রণবীর কাপুর। ব্যক্তিগত জীবনে একাধিক প্রেমের সম্পর্কে জড়িয়েছেন তিনি। তাই প্রেমের তালিকা মোটেও ছোট নয় এ তারকা অভিনেতার। রণবীরের প্রথম সিনেমা সাওয়ারিয়া মুক্তির পর সোনম কাপুরের সঙ্গে তার প্রেমের গুঞ্জন শোনা যায়। এরপর দীপিকার সঙ্গে প্রেম ও ব্রেকআপ। তারপর ক্যাটরিনা কাইফের সঙ্গে প্রায় সাত বছর প্রেম করার পর গত বছর জানুয়ারিতে ব্রেকআপ হয় তাদের।

ক্যাটরিনার সঙ্গে ব্রেকআপের পর শ্রুতি হাসানের সঙ্গে রণবীরের প্রেমের গুঞ্জন ওঠে। এছাড়া শোনা যায়, দিল্লির একটি মেয়ের সঙ্গে প্রেম করছেন রণবীর। যদিও শেষ পর্যন্ত এটি গুঞ্জনের মধ্যেই সীমাবদ্ধ থাকে।

সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিয়েছেন রণবীর কাপুর। গার্লফ্রেন্ডের কাছে তিনি কী প্রত্যাশা করেন এমন প্রশ্নের জবাবে অকপটে রণবীর বলেন, ‘আপনি কারো কাছে যা আশা করেন তার বিভিন্ন মোড় রয়েছে। আপনার বয়স যত বাড়বে, আপনি জীবন সম্পর্কে তত বেশি বুঝবেন এবং সম্পর্কের মধ্যে কতটা আপনাকে দিতে হবে তা বুঝবেন। স্কুলে একজন মেয়ের সঙ্গে ডেটিংয়ে আমি কেমন ছিলাম এবং পরে আমার বান্ধবী কেমন হবে কিংবা স্ত্রীকে খুবই ভিন্নতর হতে হবে। আসলে এগুলো পরিমাপ করার কোনো উপায় নেই।’

বর্তমানে কারো সঙ্গে প্রেমের সম্পর্কে নেই রণবীর কাপুর। এ প্রসঙ্গে রণবীর জানিয়েছেন, তিনি ডেটিং অ্যাপ ব্যবহার করেন না। এই অ্যাপটি খারাপ কিছু নয়। এটি মানুষের কল্যাণে কাজ করছে, মানুষকে একত্রিত করছে। কিন্তু আমি আমার মতো করে ভালোবাসার সম্পর্কে জড়াতে চাই। আমি আমার নিজের প্রেমে পড়ে খুশি। আমি সবসময়ই এরকম ছিলাম। ব্রেকফাস্ট, লাঞ্চ, ডিনারে আমি একা। এটা সত্যি যে, কারো সঙ্গে থাকাটা খুবই দারুণ ব্যাপার। এর চেয়ে সুন্দর কিছু হতে পারে না। কিন্তু একা থাকার মাঝেও বিশেষ কিছু আছে যা আমি খুব বেশি উপভোগ করি।

গত ১৪ জুলাই মুক্তি পেয়েছে রণবীর অভিনীত জাগ্গা জাসুস সিনেমাটি। এতে ক্যাটরিনা কাইফের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন তিনি। সিনেমাটি পরিচালনা করেছেন অনুরাগ বসু।



রাইজিংবিডি/ঢাকা/১৬ জুলাই ২০১৭/শান্ত

Walton
 
   
Marcel