ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

এবারই প্রথম ঈশিকা-বাবু

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৪৩, ১৯ জুলাই ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এবারই প্রথম ঈশিকা-বাবু

ঈশিকা খান, নয়ন বাবু

বিনোদন ডেস্ক : টেলিভিশন অভিনেত্রী ঈশিকা খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করলেন অভিনেতা নয়ন বাবু। এবারই প্রথম কোনো নাটকে একসঙ্গে অভিনয় করলেন তারা। ঈদুল আজহা উপলক্ষে নির্মিত ‘শুধু তোমার জন্য’ নাটকে তাদের একসঙ্গে দেখা যাবে। 

অসম প্রেম ও সম্পর্কের টানাপোড়েনের গল্প নিয়ে গড়ে উঠেছে নাটকটির কাহিনি। শাহনাজ পারভীনের মূল গল্পে নাটকটির চিত্রনাট্য রচনা করেছেন মেজবাহ উদ্দিন সুমন। পরিচালনা করেছেন আজাদ আল মামুন।

নাটকটির গল্প প্রসঙ্গে আজাদ আল মামুন রাইজিংবিডিকে বলেন, ‘ধনাঢ্য বাবার একমাত্র ছেলে শায়ান। লেখাপড়ায় মন না দিয়ে বন্ধুদের সঙ্গে আড্ডা আর নেশায় ব্যস্ত থাকে সে। শায়ানকে নিয়ে তার বাবা-মা চিন্তায় পড়ে যান। ছেলের জন্য এক মেয়ে গৃহশিক্ষক রাখেন বাবা-মা। ছেলে এই শিক্ষকের ব্যবহারে সব ছেড়ে পড়াশোনায় মনোযোগ দেয়। ছেলেটি শেষ পর্যন্ত তার শিক্ষকের প্রেমে পড়ে। কিন্তু শিক্ষক অন্য আরেকজনের সঙ্গে প্রেমের বন্ধনে আবদ্ধ। এ ঘটনা জানার পর গল্প মোড় নেয় ভিন্ন দিকে।’ 

শিক্ষকের চরিত্রে অভিনয় করেছেন ঈশিকা। আর তার প্রেমিকের চরিত্রে দেখা যাবে নয়ন বাবুকে। এছাড়া নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন-লুৎফর রহমান জর্জ, সাবেরী আলম, মিল্টন আহমেদ, তুরাগ, শামীম, মাইনুল হাসান ফয়সালসহ আরো অনেকে। নাটকটির ডিওপি হিসেবে কাজ করেছেন আজিজুল ইসলাম আকাশ।

শ্যাডোর ব্যানারে নাটকটির নির্বাহী প্রযোজক তারেকুর রহমান। ঈদুল আজহায় একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে নাটকটি প্রচারিত হবে বলে নির্মাতা সূত্রে জানা গেছে।   

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৯ জুলাই ২০১৭/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়