ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ফিরছেন তিন্নি

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:২৪, ২৬ জুলাই ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ফিরছেন তিন্নি

শ্রাবস্তী দত্ত তিন্নি

বিনোদন ডেস্ক : অনেক দিন ধরেই মিডিয়ার আড়ালে রয়েছেন জনপ্রিয় মডেল-অভিনেত্রী শ্রাবস্তী দত্ত তিন্নি। গত বছর দুটি টেলিভিশন নাটকে কাজ করেছিলেন তিনি। এরপর আবারো মিডিয়ার অন্তরালে চলে যান এই অভিনেত্রী।

বিরতি ভেঙে আবারো অভিনয়ে ফিরলেন তিন্নি। ‘কুয়াশার ভিতরে একটি মৃত্যু’ নাটকে অভিনয় করছেন তিনি। নাটকটি পরিচালনা করছেন পারভেজ আমিন। নাটকটির নির্মাতাই তিন্নিকে আবার অভিনয়ে রাজি করিয়েছেন। এমনকি এখন থেকে নিয়মিত অভিনয় করবেন বলেও জানিয়েছেন তিন্নি।

এ প্রসঙ্গে শ্রাবস্তী দত্ত তিন্নি বলেন, “ভালো একটি গল্প নিয়ে গড়ে উঠেছে ‘কুয়াশার ভিতরে একটি মৃত্যু’ নাটকের কাহিনি। সিলেটের বিভিন্ন স্থানে নাটকটির শুটিং করছি। আর অভিনয়ে ফেরার সম্পূর্ণ কৃতিত্ব নির্মাতা পারভেজ আমিনের। কারণ তিনি আমাকে খুঁজে বের করে শুটিংয়ে রাজি করিয়েছেন। আর ভালো গল্প/চরিত্র পেলে এখন থেকে নিয়মিত কাজ করব।”

তিন্নির সঙ্গে এতে জুটিবদ্ধ হয়ে অভিনয় করছেন সজল। ঈদুল আজহায় নাটকটি বেসরকারি একটি টেলিভিশন চ্যানেলে প্রচারিত হবে।

২০০৪ সালে মিস বাংলাদেশ নির্বাচিত হন তিন্নি। এরপর অসংখ্য জনপ্রিয় টেলিভিশন নাটক দর্শকদের উপহার দেন এই অভিনেত্রী। উপহার দেন ‘ডুবসাঁতার’, ‘মেড ইন বাংলাদেশ’, ‘সে আমার মন কেড়েছে’ চলচ্চিত্রগুলো। ২০০৬ সালে অভিনেতা হিল্লোলকে বিয়ে করেন তিন্নি। সেই সংসারে জন্ম নেয় কন্যা ওয়ারিশা। ২০১২ সালে বিচ্ছেদ হয় এই দম্পতির। ২০১৪ সালে আদনান হুদা সাদ নামের এক ব্যবসায়ীকে বিয়ে করেন তিন্নি। সে সংসারে আরিশা নামের একটি কন্যা সন্তান রয়েছে। তবে তিন্নি এখন আলাদা থাকছেন।

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৬ জুলাই ২০১৭/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়