ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ভক্তের জন্য রাম চরণের ভালোবাসা

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:২২, ২১ আগস্ট ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ভক্তের জন্য রাম চরণের ভালোবাসা

বিনোদন ডেস্ক : ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা রাম চরণ। তার পরবর্তী সিনেমা ‘রাঙ্গাথালাম ১৯৮৫’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। সিনেমাটি পরিচালনা করছেন সুকুমার।

সম্প্রতি এ সিনেমার শুটিংয়ে অংশ নেন রাম চরণ। হঠাৎ শুটিং সেটে রাম চরণের এক মেয়ে ভক্ত চলে আসেন। সেখানে তার সঙ্গে সাক্ষাৎ করেন ওই ভক্ত। এ সময় প্রিয় তারকা অভিনেতার সঙ্গে বেশ সময় কাটান এবং তার সঙ্গে সেলফি তোলেন।  

ভারতের গোদাবরী উপকূলীয় অঞ্চলে শুটিং করছিলেন রাম চরণ। শুটিং নিয়ে অনেক ব্যস্ত থাকার পরও তার ভক্তকে সময় দেন তিনি। শুধু তাই নয় রাম চরণের ব্যক্তিগত কর্মকর্তাকে গাড়ি দিয়ে মেয়েটিকে তার বাড়িতে পৌঁছে দিতে বলেন।  রাম চরণের এমন আতিথেয়পূর্ণ ব্যবহার ও ভালোবাসায় ভীষণ খুশি তার ভক্ত। পরে মেয়েটি তার মাইক্রোব্লগিং সাইট টুইটারে রাম চরণের সঙ্গে তোলা ছবি  ও ভিডিও পোস্ট করেন।
 


রাম চরণ গুণী অভিনেতা চিরঞ্জীবীর ছেলে এ কথা কারো অজানা নয়। ২২ আগস্ট চিরঞ্জীবীর জন্মদিন। এ উপলক্ষে বেশ বড় পরিসরে জন্মদিনের পার্টির আয়োজন করেছেন পুত্র রাম চরণ। এতে ফিল্ম ইন্ডাস্ট্রির অনেককে আমন্ত্রণ জানিয়েছেন তিনি। এ দিন চিরঞ্জীবী অভিনীত ১৫১তম চলচ্চিত্রের মোশন পোস্টারও প্রকাশ করবেন বলে জানা গেছে।




রাইজিংবিডি/ঢাকা/২১ আগস্ট ২০১৭/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়