ঢাকা, শনিবার, ৮ আশ্বিন ১৪২৪, ২৩ সেপ্টেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

‘আমার জানাজা যেন একবারই হয়’

রাহাত সাইফুল : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৮-২১ ৯:৩৭:১০ পিএম     ||     আপডেট: ২০১৭-০৮-২২ ৪:৩২:৫১ পিএম

নিজস্ব প্রতিবেদক : ‘আমার নামাজে জানাজা যেন একবারই হয় এবং তা আজাদ মসজিদে যেন দেওয়া হয়।’ নায়করাজ রাজ্জাক তার জানাজার বিষয়ে এভাবেই বলে গেছিলেন বলে জানান রাজ্জাকের বড় ছেলে নায়ক বাপ্পারাজ।

নায়ক রাজ্জাকের মৃত্যুর পর সোমবার রাতে একথা জানান বাপ্পারাজ। এদিকে রাজ্জাকের নামাজে জানাজা  কেন্দ্রীয় শহীদ মিনার, এফডিসি ও গুলশান আজাদ মসজিদে অনুষ্ঠিত হবে বলে সিদ্ধান্ত হয়েছে।

পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, রাজ্জাকের মেজো ছেলে বাপ্পী কানাডায় থাকেন। তিনি আজ রাতে জানাবেন, ঢাকায় আসার টিকেট কনফার্ম করতে পেরেছেন কি না। বাপ্পী যদি ফিরতে না পারেন, তাহলে আগামীকালই জানাজা শেষে তাঁর দাফন সম্পন্ন করা হবে। মরদেহ ইউনাইটেড হাসপাতালের হিমঘরে রাখা হবে।

রাজ্জাকের ছোট ছেলে চিত্রনায়ক সম্রাট বলেন, ‘বাবা আজাদ মসজিদে নামাজ পড়তেন। ওই মসজিদে বাবার নিয়মিত যাতায়াত ছিল। সেখানে নামাজের জন্য তার প্রিয় একটি জায়গা ছিল। এজন্য সেখানে জানাজা করার সিদ্ধান্ত নিয়েছি।’ একই সঙ্গে তার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তিনি।

তিনি বলেন, ‘এখন দোয়া ছাড়া আমাদের করার কিছু নেই। সবাই আমার বাবার জন্য দোয়া করবেন। এখন দোয়াই হচ্ছে আমাদের একমাত্র কামনা।’

সোমবার বিকেল ৫টা ২০ মিনিটে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে নায়ক রাজ্জাককে ইউনাইটেড হাসপাতালে আনা হয়। চিকিৎসকদের সব ধরনের চেষ্টা ব্যর্থ করে সন্ধ্যা ৬টা ১৩ মিনিটে তিনি ইন্তেকাল করেন।





রাইজিংবিডি/ঢাকা/২১ আগস্ট ২০১৭/রাহাত/হাসান/সাইফ

Walton Laptop