ঢাকা, শনিবার, ১১ অগ্রহায়ণ ১৪২৪, ২৫ নভেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

বিএফডিসিতে রাজ্জাককে শেষ শ্রদ্ধা

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৮-২২ ১২:১৫:০১ পিএম     ||     আপডেট: ২০১৭-১০-০১ ৫:০১:৫৮ পিএম

বিনোদন প্রতিবেদক : প্রিয় কর্মস্থল বিএফডিসিতে শেষ শ্রদ্ধা ও জানাজা সম্পন্ন হয়েছে নায়করাজ রাজ্জাকের।

মঙ্গলবার বেলা ১১টার দিকে রাজ্জাকের মরদেহ ঢাকার গুলশানের ইউনাইটেড হাসপাতালের হিমঘর থেকে এফডিসিতে আনা হয়।  এরপর অনুষ্ঠিত হয় তার প্রথম জানাজা।

নায়করাজ রাজ্জাককে শেষ শ্রদ্ধা জানাতে বিএফডিসিতে উপস্থিত হয়েছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। এছাড়াও উপস্থিত ছিলেন চলচ্চিত্র ব্যক্তিত্ব গাজী মাজহারুল আনোয়ার, হাসান ইমাম, আহমেদ শরীফ, আলমগীর, সুচন্দা, ববিতা, চম্পা, ফেরদৌসসহ এ প্রজন্মের অভিনয়শিল্পীরা।

সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য তার মরদেহ দুপুর ১২টার দিকে কেন্দ্রীয় শহীদ মিনারে নেওয়া হয়েছে। এরপর তার মরদেহ নেওয়া হবে গুলশান আজাদ মসজিদে। এখানে জানাজার পর বনানী কবরস্থানে তার দাফন সম্পন্ন হবে।

এর আগে সোমবার সন্ধ্যায় ইউনাইটেড হাসপাতালে রাজ্জাকের ছোট ছেলে সম্রাট জানিয়েছিলেন, কানাডা থেকে মেজ ভাই বাপ্পীর আসতে পারার ওপর নির্ভর করছে তার বাবার দাফন ও শ্রদ্ধা নিবেদনের বিষয়। এরপর রাতে সম্রাট সাংবাদিকদের জানান, বাপ্পীর দেশে পৌঁছাতে বৃহস্পতিবার কিংবা শুক্রবার হয়ে যাবে। তাই তারা আর অপেক্ষা না করে মঙ্গলবারই দাফনের সিদ্ধান্ত নিয়েছেন।

কিংবদন্তি অভিনেতা নায়করাজ রাজ্জাক সোমবার সন্ধ্যায় রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গে দেশের সাংস্কৃতিক অঙ্গনসহ সর্বস্তরে শোকের ছায়া নেমে আসে।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২২ আগস্ট ২০১৭/শান্ত/সাইফুল

Walton
 
   
Marcel