ঢাকা, শনিবার, ৮ আশ্বিন ১৪২৪, ২৩ সেপ্টেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

চিরনিদ্রায় শায়িত নায়করাজ রাজ্জাক

রাহাত সাইফুল : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৮-২৩ ১০:৪২:৫৩ এএম     ||     আপডেট: ২০১৭-০৮-২৪ ৪:১৮:৫৭ পিএম

বিনোদন প্রতিবেদক : বাংলাদেশের চলচ্চিত্রের উজ্জ্বল নক্ষত্র কিংবদন্তি অভিনেতা নায়করাজ রাজ্জাকের দাফন সম্পন্ন হয়েছে।

বুধবার রাজধানীর বনানীতে বুদ্ধিজীবী কবরস্থানে  সকাল সাড়ে ১০টায় তার দাফন সম্পন্ন হয়। এ সময় তার বড় ছেলে বাপ্পা রাজ, মেঝো ছেলে বাপ্পী ও ছোট ছেলে সম্রাটসহ পরিবারের অন্যান্য সদস্য এবং নায়ক উজ্জ্বল, শাকিব খান, ফেরদৌস, জায়েদ খানসহ অভিনয় জগতের অনেকে উপস্থিত ছিলেন।

দাফন সম্পন্ন হওয়ার পর সম্রাট বলেন, আপনারা আমাদের পাশে সব সময় ছিলেন। সেজন্য ধন্যবাদ। আমরা মেজ ভাইয়ের জন্য অপেক্ষা করেছিলাম। তিনি আসার পর আমরা তিন ভাই মিলে দাফন কাজ সম্পন্ন করেছি। সবাই আমার বাবার জন্য দোয়া করবেন।


পরিবারের পক্ষ থেকে আগামী ২৫ আগস্ট শুক্রবার বাদ আসর গুলশানের আজাদ মসজিদে কুলখানি ও দোয়া মহফিল অনুষ্ঠিত হবে। পরিচালক মুশফিকুর রহমান গুলজার এ তথ্য জানিয়ে বলেছেন, চলচ্চিত্র পরিবার ২৬ আগস্ট এফডিসিতে নায়করাজের জন্য দোয়া মাহফিলের আয়োজন করেছে।

প্রসঙ্গত, সোমবার বিকেলে হৃদরোগে আক্রান্ত রাজ্জাককে রাজধানীর একটি হাসপাতালে নেওয়া হলে সন্ধ্যা সোয়া ৬টার দিকে তাঁর মৃত্যু হয়। এরপর বেলা ১১টার দিকে এফডিসিতে তাঁর প্রথম জানাজা শেষে সর্বসাধারণের শ্রদ্ধা নিবেদনের জন্য তাঁর মরদেহ নেওয়া হয় হয় কেন্দ্রীয় শহীদ মিনারে। সেখানে তাঁর ভক্ত-অনুরাগী ও সহকর্মীরাসহ সর্বস্তরের মানুষ কিংবদন্তি এই অভিনেতার প্রতি শ্রদ্ধা জানান।


এরপর গুলশানের আজাদ মসজিদে বাদ আসর নায়করাজের জানাজা অনুষ্ঠিত হয়ে। তবে জানাজার পর দাফন হওয়ার কথা থাকলেও তা পিছিয়ে দেওয়া হয় রাজ্জাকের মেজো ছেলে বাপ্পী আসার খবরে। কানাডা থেকে আজ ভোরে বাপ্পী ঢাকায় আসেন। এরপর বনানীতে নায়করাজের দাফন সম্পন্ন হয়।  




রাইজিংবিডি/ঢাকা/২৩ আগস্ট ২০১৭/রাহাত/সাইফুল/এনএ

Walton Laptop