ঢাকা, মঙ্গলবার, ১১ আশ্বিন ১৪২৪, ২৬ সেপ্টেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

বান্দরবানে বাপ্পি-মাহি

রাহাত সাইফুল : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৯-১২ ৩:১৩:৩১ পিএম     ||     আপডেট: ২০১৭-০৯-১২ ৩:১৩:৩১ পিএম

বিনোদন প্রতিবেদক : বাংলাদেশের দক্ষিণ-পূর্বাঞ্চলের চট্টগ্রাম বিভাগের প্রাকৃতিক সৌন্দর্যমণ্ডিত স্থান বান্দরবান। চারপাশে যতদূর চোখ যায় অবারিত সবুজের সমারোহ। হাত বাড়ালে মাথার ওপর যেন মেঘের আনাগোনা। মনোরম পরিবেশের এই অঞ্চলে ‘পলকে পলকে তোমাকে চাই’ নামের সিনেমার দৃশ্যধারণের কাজ চলছে। রাইজিংবিডিকে এমনটাই জানান সিনেমাটির নির্মাতা শাহনেওয়াজ শানু।

‘পলকে পলকে তোমাকে চাই’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করছেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী ও চিত্রনায়িকা মাহিয়া মাহি।

শুটিং প্রসঙ্গে শাহনেওয়াজ শানু রাইজিংবিডিকে বলেন, ‘বান্দরবান এলাকায় আপাতত কাউকেই শুটিং করতে দিচ্ছে না কর্তৃপক্ষ। কিন্তু এসপি মাহবুব ভাইয়ের সহযোগিতায় আমরা বান্দরবান এলাকায় শুটিং করছি। এখানকার সবকটি স্পটে আমরা শুটিং করব। যেখানে অনেকেই যেতে পারেননি সেসব এলাকায়ও আমরা শুটিং করব। আমাদের এ বিষয়ে সহযোগিতা করছেন এসপি মাহবুব ভাই। তিনি সিনেমাপ্রেমী মানুষ। তার সহযোগিতার জন্য আমরা কৃতজ্ঞ।’

তিনি আরো বলেন, ‘‘আজ ‘পলকে পলকে তোমাকে চাই’ শিরোনামের গানটির শুটিং করছি। এই গানটি এই সিনেমার সবচেয়ে ব্যয়বহুল গান। এখানে আরো একটি গানের শুটিং করব। এরপর পুরো সিনেমার ক্যামেরা ক্লোজ হবে।’’

‘পলকে পলকে তোমাকে চাই’ টাইটেল গানে কণ্ঠ দিয়েছেন কনকচাঁপা ও প্রতীক হাসান। এ সিনেমায় বাপ্পি-মাহি ছাড়া আরো অভিনয় করছেন- মিশা সওদাগর, জারা, আহমেদ শরীফ, শিবা শানু প্রমুখ। রোমান্টিক-অ্যাকশন ঘরানায় গল্প নিয়ে নির্মিতব্য সিনেমাটি প্রযোজনা করছে ফোর সিজন ফিল্মস।

নির্মাতা শাহনেওয়াজ শানুর পরিচালনায় এটি দ্বিতীয় সিনেমা। তার পরিচালিত প্রথম সিনেমা ‘মাটির পিঞ্জিরা’ মুক্তি পায় ২০১২ সালে।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১২ সেপ্টেম্বর ২০১৭/রাহাত/শান্ত

Walton Laptop