ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

গ্লোবাল অ্যাওয়ার্ড পেলেন সালমান খান

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৫২, ১৬ সেপ্টেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গ্লোবাল অ্যাওয়ার্ড পেলেন সালমান খান

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেতা সালমান খান পেলেন যুক্তরাজ্যের গ্লোবাল অ্যাওয়ার্ড ২০১৭। ১৫ সেপ্টেম্বর ব্রিটিশ সংসদ সদস্য কিথ ভ্যাজ এ সম্মাননা স্মরক তার হাতে তুলে দেন।

ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির একজন অভিনেতা, প্রযোজক, টেলিভিশন ব্যক্তিত্ব, গায়ক ও লোকহিতৈষী ব্যক্তি হিসেবে এ সম্মাননা পেলেন তিনি। 

এ অ্যাওয়ার্ড অনুষ্ঠানের উপস্থাপক ও ব্রিটিশ সংসদ সদস্য কিথ ভ্যাজ বলেন, ‘সালমান খান ভারতীয় চলচ্চিত্রে সফলতার পাশাপাশি লোকহিতৈষী ব্যক্তি হিসেবে পরিচিত।  তিনি পৃথিবীর লাখ লাখ মানুষের রোল মডেল।তার এনজিও বিং হিউম্যান ভারতের দরিদ্র জনগোষ্ঠীর জীবন পাল্টে দিয়েছে। এটি অসাধারণ একটি সম্মাননা। এশিয়ার তরুণরা সালমান খানের মতো বিশ্বব্যাপী রোল মডেল হয়ে উঠুক।’

সালমান খান বলেন, ‘চলচ্চিত্রের অনেক পুরস্কার আমি পেয়েছি। এবারই প্রথম ব্যক্তিত্বের জন্য পুরস্কার পেলাম। আমার বাবা কখনো বিশ্বাস করতেন না আমি এটা এতদূর নিয়ে আসতে পারব। আর এ সম্মাননার জন্য আমি আমার ভক্তদের ধন্যবাদ জানাই।’

এর আগে এ পুরস্কার পেয়েছিলেন বলিউড অভিনেতা অমিতাভ বচ্চন, শাহরুখ খান, বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা,  অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন, অ্যাকশন তারকা জ্যাকি চ্যান, ফরমুলা ওয়ান রেসার লুইস হ্যামিলটন প্রমুখ।



রাইজিংবিডি/ঢাকা/১৬ সেপ্টেম্বর ২০১৭/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ