ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

আর কে স্টুডিওতে ভয়াবহ অগ্নিকাণ্ড (ভিডিও)

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৩, ১৬ সেপ্টেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আর কে স্টুডিওতে ভয়াবহ অগ্নিকাণ্ড (ভিডিও)

বিনোদন ডেস্ক : মুম্বাইয়ের চেম্বুরে অবস্থিত আর কে স্টুডিওতে শনিবার দুপুরে এক ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। অগ্নিকাণ্ডের বেশকিছু স্থিরচিত্র ও ভিডিও প্রকাশ করেছে ভারতীয় সংবাদমাধ্যম।

প্রতিবেদনে জানা যায়, শনিবার বেলা ২টা ২২ মিনিটে আর কে স্টুডিওর ১ নম্বর হলে আগুনের সূত্রপাত হয়। আগুন নেভাতে বর্তমানে ছয়টি অগ্নিনির্বাপণ যন্ত্র ও পাঁচটি পানির ট্যাংকার ব্যবহার করা হচ্ছে। তবে অগ্নিকাণ্ডের সময় স্টুডিওতে কোনো শুটিং হচ্ছিল না। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত কয়েক ঘণ্টা চেষ্টার পরও পরিস্থিতি এখনো পুরোপুরি নিয়ন্ত্রণে আনতে পারেনি ফায়ার সার্ভিসের কর্মীরা।

মুম্বাইয়ের ফায়ার ব্রিগেডের প্রধান পি এস রাহাঙ্গদাল বলেন, ‘অগ্নিকাণ্ডে এখনো পর্যন্ত হতাহতের খবর পাওয়া যায়নি।’

আর কে স্টুডিওতে শুটিং হচ্ছে টেলিভিশন রিয়েলিটি শো ‘সুপার ড্যান্সার সেশন টু’-এর। এ শোয়ের সঙ্গে সংশ্লিষ্ট একজন ভারতীয় সংবাদমাধ্যমে বলেন, ‘ভাগ্যক্রমে কেউ হতাহত হয়নি। সনি এন্টারটেইনমেন্ট টেলিভিশন শোয়ের জন্য এই স্টুডিও লক করেছে। অগ্নিকাণ্ডের সময় আমাদের কোনো শুটিং ছিল না। গত সপ্তাহে এখানে আমরা শুটিং করেছি। আগামী ২৯-৩০ সেপ্টেম্বর এখানে আবারো শুটিং করার কথা ছিল।’

স্টুডিওতে অগ্নিকাণ্ডের খবর পেয়ে ঘনাস্থলে ছুটে যান ঋষি কাপুর, রণবীর কাপুরসহ পরিবারের অনেকে। ১৯৪৮ সালে প্রতিষ্ঠিত হয় এই স্টুডিওটি। এটি পরিচালনা করেন রাজ কাপুরের ছেলে ঋষি কাপুর।

দেখুন : আর কে স্টুডিও এর অগ্নিকাণ্ড

 




রাইজিংবিডি/ঢাকা/১৬ সেপ্টেম্বর ২০১৭/শান্ত

 

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়