ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

‘একই সময় তিনজনের সঙ্গে প্রেম করতাম’

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:১৫, ১৭ সেপ্টেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘একই সময় তিনজনের সঙ্গে প্রেম করতাম’

বিনোদন ডেস্ক : বলিউডের জনপ্রিয় অভিনেতা সঞ্জয় দত্ত। অভিনয়গুণে যেমন আলোচনায় উঠে এসেছেন তিনি তেমনি প্রেমের সম্পর্কে জড়িয়ে বহুবার আলোচনার কেন্দ্র বিন্দুতে ছিলেন এ অভিনেতা।

বিশেষ করে ৯০ দশকে অভিনেত্রী মাধুরী দীক্ষিতের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে বেশি আলোচনায় ছিলেন এ অভিনেতা। ১৯৯৩ সালে মুম্বাই বিস্ফোরণ মামলায় সঞ্জয় গ্রেপ্তার হওয়ার পরই নাকি মাধুরী তার সঙ্গে দূরত্ব বাড়াতে শুরু করেন।

সম্প্রতি দিল্লিতে ‘দ্য এইজ : ইয়ুথ ইজ নট ফর ওয়েস্টিং’ শিরোনামে একটি অনুষ্ঠানে হাজির হয়ে বক্তব্য দেন সঞ্জয়। এ সময় ব্যক্তিগত জীবনে প্রেমের সম্পর্ক নিয়ে কথা বলেন তিনি। এর আগে প্রেমের সম্পর্ক নিয়ে  এভাবে খোলামেলা কথা বলতে দেখা যায়নি সঞ্জয়কে। এ সময় তিনি বলেন, ‘একই সময় তিনজনের সঙ্গে প্রেম করতাম।’

একই সময় তিনজন নারীকে কীভাবে সামলাতেন? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘এজন্য তোমাকে খুব চতুর হতে হবে। তবে অন্যের সঙ্গে কী ঘটেছিল তা জানার দরকার নেই।’

১৯৮৭ সালে অভিনেত্রী রিচা শর্মার সঙ্গে প্রথম বিবাহ বন্ধনে আবদ্ধ হন সঞ্জয় দত্ত। কিন্তু ব্রেইন টিউমারে আক্রান্ত হয়ে ১৯৯৬ সালে মারা যান রিচা। এ সংসারে সঞ্জয়ের একটি কন্যা সন্তান রয়েছে। ১৯৯৮ সালে সঞ্জয় বিয়ে করেন মডেল রিয়া পিল্লাইকে। ২০০৫ সালে বিচ্ছেদ হয় তাদের। ২০১০ সালে তৃতীয়বারের মতো মান্যতার সঙ্গে সংসার পাতেন সঞ্জয়। এ সংসারে এক ছেলে ও এক কন্যা সন্তান রয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/১৭ সেপ্টেম্বর ২০১৭/শান্ত/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়