ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ব্যবসায় পার্টনার বিরাট-আনুশকা

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১১, ১৯ সেপ্টেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ব্যবসায় পার্টনার বিরাট-আনুশকা

বিরাট কোহলি ও আনুশকা শর্মা

বিনোদন ডেস্ক : ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি ও অভিনেত্রী আনুশকা শর্মার প্রেমের গুঞ্জন অনেক দিনের। একসঙ্গে ছুটি কাটানো কিংবা সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশিত ছবির মাধ্যমে কারো বুঝতে বাকি নেই ডুবে ডুবে জল খাচ্ছেন তারা। এমনকি বিয়ে করছেন তাদেরকে ঘিরে এমন গুঞ্জনও চাউর হয়েছে একাধিকবার। তবে এখনো মুখ ফুটে কোনো কিছুই স্বীকার করেননি বিরাট-আনুশকা।

এদিকে প্রেম কিংবা বিয়ে করছেন কিনা নিশ্চিত না করলেও একসঙ্গে ব্যবসায় নামছেন বিরাট-আনুশকা। দুজন মিলে একটি রেস্তোরাঁ চালু করতে যাচ্ছেন। এ জন্য অনেকদিন ধরে জায়গাও খোঁজা শুরু করেছেন এ কথিত প্রেমিক জুটি। একটি সূত্রের বরাত দিয়ে প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

এছাড়া সম্প্রতি একসঙ্গে একটি ঐতিহ্যবাহী পোশাক ব্র্যান্ডের বিজ্ঞাপনের শুটিং করেছেন বিরাট-আনুশকা। পরবর্তীতে ইন্টারনেটে প্রকাশিত হয় এর ছবি। বলার অপেক্ষা রাখে না মুহূর্তের মধ্যে তা ভাইরাল হয়ে যায়। কারণ পর্দার পাশাপাশি বাস্তবেও জীবনসঙ্গী হিসেবে এ জুটিকে দেখতে চাইছেন ‘বিরুশকা’ ভক্তরা।

বর্তমানে ভারত সফরে রয়েছে অস্ট্রেলিয়া জাতীয় ক্রিকেট দল। এ সিরিজ নিয়েই ব্যস্ত বিরাট। অন্যদিকে আনুশকা ব্যস্ত তার পরী সিনেমার শুটিং নিয়ে। এছাড়া শাহরুখ খানের সঙ্গে আনন্দ এল রাইয়ের সিনেমাতেও দেখা যাবে এ অভিনেত্রীকে।




রাইজিংবিডি/ঢাকা/১৯ সেপ্টেম্বর ২০১৭/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়