ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

লিভ টুগেদারের পরিকল্পনা করছেন টাইগার-দিশা?

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৮, ২৬ সেপ্টেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
লিভ টুগেদারের পরিকল্পনা করছেন টাইগার-দিশা?

টাইগার শ্রফ ও দিশা পাটানি

বিনোদন ডেস্ক : বলিউডের আলোচিত জুটি টাইগার শ্রফ ও দিশা পাটানি। অনেকদিন ধরেই বলিপাড়ায় তাদের ঘিরে চলছে প্রেমের গুঞ্জন। যদিও বিষয়টি অস্বীকার করে আসছেন এ জুটি। কিন্তু এবার নাকি একসঙ্গে থাকার পরিকল্পনা করছেন টাইগার-দিশা। ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছ।

প্রতিবেদনে আরো বলা হয়েছে, সম্প্রতি বান্দ্রার একটি নতুন ফ্ল্যাটে উঠেছেন দিশা। টাইগারের সঙ্গে আলোচনা করার পরই এটি করেছেন তিনি। ফ্ল্যাটটি কেনার ব্যাপারে এ অভিনেতা তাকে সাহায্যও করেছেন। কারণ খুব শিগগির লিভ টুগেদার করার পরিকল্পনা করছেন টাইগার-দিশা।

এর আগে অক্ষয় কুমার ও টুইঙ্কেল খান্না, সাইফ আলী খান ও কারিনা কাপুর বিয়ের আগে লিভ টুগেদার করেছেন। টাইগার-দিশাও একই পথে হাঁটছেন কিনা সেটিই এখন প্রশ্ন উঠেছে।

বর্তমানে বাঘি-টু সিনেমার শুটিং করছেন টাইগার-দিশা। অ্যাকশন-রোমান্টিক ঘরানার সিনেমাটি আগামী বছর মুক্তির কথা রয়েছে। এর আগে টি-সিরিজের ‘বেফিকরা’ মিউজিক ভিডিওতে এ ‍জুটির রোমান্স দেখা গেছে। এছাড়া খুব শিগগির র‌্যাম্বো সিনেমার রিমেকের শুটিং শুরু করবেন টাইগার। অন্যদিকে তামিল সংঘামিত্রা সিনেমায় শ্রুতির পরিবর্তে দিশা চুক্তিবদ্ধ হয়েছেন বলে শোনা যাচ্ছে।



রাইজিংবিডি/ঢাকা/২৬ সেপ্টেম্বর ২০১৭/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়