ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

গাড়ি দুর্ঘটনায় আহত আগুয়েরো

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৫০, ২৯ সেপ্টেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গাড়ি দুর্ঘটনায় আহত আগুয়েরো

সার্জিও আগুয়েরো

ক্রীড়া ডেস্ক : একে তো সরাসরি রাশিয়া বিশ্বকাপে খেলা নিয়ে শঙ্কায় আছে আর্জেন্টিনা। এর মধ্যে আবার বিশ্বকাপ বাছাইপর্বে পেরু ও ইকুয়েডরের বিপক্ষে শেষ দুটি মহাগুরুত্বপূর্ণ ম্যাচের আগে বড় ধাক্কা খেল দুবারের বিশ্বচ্যাম্পিয়নরা। আর্জেন্টাইন সংবাদমাধ্যমের খবর, গাড়ি দুর্ঘটনায় পাঁজরের হাড় ভেঙে গেছে স্ট্রাইকার সার্জিও আগুয়েরোর।

নেদারল্যান্ডের আমস্টারডামে কলম্বিয়ান গায়ক মালুমার কনসার্টে গিয়েছিলেন আগুয়েরো। বৃহস্পতিবার সন্ধ্যায় মালুমার সঙ্গে নিজের একটি ছবিও ইনস্ট্রাগ্রামে পোস্ট করেন ম্যানচেস্টার সিটির এই স্ট্রাইকার।

রাতে সেখান থেকে বিমানবন্দরে ফেরার পথে দুর্ঘটনায় পড়ে তার ট্যাক্সি। তার ট্যাক্সি রাস্তার পাশে একটি খুঁটির সঙ্গে ধাক্কা খায়। এতে আগুয়েরোর পাঁজরের হাড় ভেঙে গেছে। সিট বেল্ট পরেছিলেন বলে বড় ধরনের দুর্ঘটনা থেকে বেঁচে গেছেন আর্জেন্টাইন স্ট্রাইকার।

তার প্রাক্তন ক্লাব সিএ ইন্ডিপেন্ডিয়েন্টে টুইট করেছে, ‘শক্তি ফিরে পাও এবং দ্রুত সেরে ওঠো। ইন্দেপেনদিয়েন্তের সবাই তোমার এই কঠিন সময়ে পাশে আছে।’

 


এক ডাচ সাংবাদিক টুইটারে কিছু ছবি পোস্ট দিয়েছেন। সেখানে দেখা যাচ্ছে, ট্যাক্সি রাস্তার পাশে একটি খুঁটির সঙ্গে ধাক্কা খেয়ে আটকে আছে। ট্যাক্সির সামনের অংশ দুমড়ে-মুচড়ে গেছে। 

এই প্রতিবেদন লেখা পর্যন্ত অবশ্য ম্যানচেস্টার সিটি কিংবা আর্জেন্টিনার জাতীয় দল আনুষ্ঠানিকভাবে এ খবর নিশ্চিত করেনি। আর্জেন্টাইন সংবাদমাধ্যমের খবর, লম্বা সময়ের জন্য মাঠের বাইরে থাকতে হবে আগুয়েরোকে। সেটা হতে পারে কমপক্ষে দুই মাস।

এর ফলে প্রিমিয়ার লিগের বেশ কিছু ম্যাচের পাশাপাশি চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বে সিটির শেষ চার ম্যাচের তিনটিতে খেলতে পারবেন না আগুয়েরো। আগামী ৫ ও ১০ অক্টোবর পেরু ও ইকুয়েডরের বিপক্ষে আর্জেন্টিনার বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচেও তার খেলা হবে না।  

তথ্যসূত্র : গোল ডটকম, ইয়াহু ডটকম।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৯ সেপ্টেম্বর ২০১৭/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ