ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

মান্নার কৃতাঞ্জলির পরিবেশনায় অন্তর জ্বালা

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৪৫, ২০ নভেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মান্নার কৃতাঞ্জলির পরিবেশনায় অন্তর জ্বালা

বিনোদন প্রতিবেদক : মাস্টার মেকার খ্যাত নির্মাতা মালেক আফসারী নির্মাণ করেছেন ‘অন্তর জ্বালা’ নামে সিনেমা। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন চিত্রনায়ক জায়েদ খান ও চিত্রনায়িকা পরীমনি। আগামী ১৫ ডিসেম্বর প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি পাবে। প্রায়ত চিত্রনায়ক মান্নার এক ভক্তের গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘অন্তর জ্বালা’। সিনেমাটি পরিবেশনা করছে প্রয়াত মান্নার পরিবেশনা-প্রযোজনা প্রতিষ্ঠান কৃতাঞ্জলি চলচ্চিত্র।

গতকাল রোববার প্রতিষ্ঠানটির কাকরাইল অফিসে আয়োজন করা হয় মিলাদ-মাহফিলের। এর মাধ্যমে আনুষ্ঠানিকভাবে শুরু হয় হল বুকিং। এ আয়োজনে সিনেমাটির পরিচালক মালেক আফসারী, পরিবেশক শেলী, চিত্রনায়ক জায়েদ খান, চিত্রনায়িকা পরীমনিসহ সিনেমার অন্যান্য কলাকুশলীরা উপস্থিত ছিলেন।

এসময় তাদেরকে শুভেচ্ছা জানাতে আসেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর, মধুমিতা হলের কর্ণধার ইফতেখার উদ্দিন নওশাদ ও প্রযোজক খোরশেদ আলম খসরু সহ অনেকে।

এদিকে মান্নার স্ত্রী শেলী জানান, এখন থেকে নিয়মিত পরিবেশক হিসেবে কাজ করবে কৃতাঞ্জলি চলচ্চিত্র। আগামী বছর একটি সিনেমা প্রযোজনাও করবে।

‘অন্তর জ্বালা’ সিনেমায় জায়েদ-পরী ছাড়াও অভিনয় করেছেন জয় চৌধুরী, মৌমিতা মৌ, অমিত হাসান, প্রয়াত মিজু আহমেদ, সাঙ্কু পাঞ্জা, রেহেনা জলী, বড়দা মিঠু ও চিকন আলী।



রাইজিংবিডি/ঢাকা/২০ নভেম্বর ২০১৭/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়