ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

৮ বিদেশি মডেল নিয়ে আর্শিনার ‘নাচো সব ভুলে’ (ভিডিও)

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৪৬, ২১ নভেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
৮ বিদেশি মডেল নিয়ে আর্শিনার ‘নাচো সব ভুলে’ (ভিডিও)

বিনোদন প্রতিবেদক : চলচ্চিত্রাভিনেত্রী, কোরিওগ্রাফার ও সংগীতশিল্পী আর্শিনা প্রিয়া। চলচ্চিত্রে অনিয়মিত হলেও নিয়মিত সংগীত ও মিউজিক ভিডিওর কাজ করে যাচ্ছেন। সম্প্রতি তিনি ‘নাচো সব ভুলে’  শিরোনামে একটি গানে কণ্ঠ দিয়েছেন। কণ্ঠ দেয়ার পাশাপাশি গানটির মিউজিক ভিডিওর মডেল হয়েছেন তিনি।

গত ১৯ নভেম্বর আর্শিনা প্রিয়ার অফিশিয়াল ইউটিউব চ্যানেলে ‘নাচো সব ভুলে’ মিউজিক ভিডিওটির টিজার প্রকাশ করা হয়। আর্শিনা প্রিয়ার কোরিওগ্রাফিতে মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন বলিউডের পরিচালক ডেবি ডিয়ার। চিত্রগ্রহণে ছিলেন ইয়ন ইসমিত। আর্শিনা প্রিয়ার পাশাপাশি এতে মডেল হয়েছেন বিদেশি ৮ জন ড্যান্সার। বিগবাজেটের এ মিউজিক ভিডিওটির শুটিং কানাডার টরন্টোতে হয়েছে।

‘নাচো সব ভুলে’ শিরোনামের গানটির কথা লিখেছেন মেহেদি হাসান লিমন। সুর ও সংগীত পরিচালনা করেছেন প্রতীক হাসান।

এ প্রসঙ্গে আর্শিনা প্রিয়া বলেন, ‘‘গত ১৪ ফেব্রুয়ারি ‘এপি’ শিরোনামে আমার প্রথম মিউজিক ভিডিও প্রকাশিত হয়। মিউজিক ভিডিওটি খুব প্রশংসা কুড়ায়। তারই ধারাবাহিকতায় আমার প্রথম অ্যালবামের আরো একটি গান নিয়ে মিউজিক ভিডিও করার উদ্যোগ নিয়েছি। থার্টি ফাস্ট নাইট উপলক্ষে আগামী ২৬ ডিসেম্বর পুরো মিউজিক ভিডিওটি প্রকাশ করা হবে।’’

আর্শিনা প্রিয়া চিত্রনায়ক বাপ্পারাজ পরিচালিত ‘কার্তুজ’ সিনেমার একটি আইটেম গানে পারফর্ম করেন। আইটেম গানের পাশাপাশি সিনেমাটির একটি গানে কিশোরের সঙ্গে প্লেব্যাকও করেন। এর আগে ‘বনফুল মিষ্টি’, ‘মেডিনোভা’ সহ বেশ কয়েকটি বিজ্ঞাপনচিত্রে কাজ করেন তিনি।

দেখুন : ‘নাচো সব ভুলে’ গানের টিজার  




রাইজিংবিডি/ঢাকা/২১ নভেম্বর ২০১৭/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়