ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

‘মায়ের মতো আপন কেহ নাই’

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:২৩, ২৩ নভেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘মায়ের মতো আপন কেহ নাই’

‘মায়ের মতো আপন কেহ নাই’ নাটকের শুটিংয়ের ফাঁকে ক্যামেরাবন্দি অরুণা বিশ্বাস, এফএস নাঈম

বিনোদন ডেস্ক : গুণী অভিনেত্রী অরুণা বিশ্বাস। অনেক দর্শকপ্রিয় চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। বর্তমানে টেলিভিশন নাটক-টেলিফিল্ম ও চলচ্চিত্রের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এবার ‘মায়ের মতো আপন কেহ নাই’ নামে একক নাটকে অভিনয় করলেন তিনি।

ব্যক্তিগত জীবনে সব অভিযোগ থাকে মায়ের দিকে। অন্য কোনো কারণে ক্ষুব্ধ অথচ সেই রাগ মায়ের ওপর উগড়ে দিই। আবার সবচেয়ে বিশ্বস্ত মানুষটিও মা। এসব বিষয়কে কেন্দ্র করে ‘মায়ের মতো আপন কেহ নাই’ নাটকটি রচনা করেছেন গোলাম রাব্বানি। পরিচালনা করেছেন নঈম ইমতিয়াজ নেয়ামূল। এতে মায়ের চরিত্রে অভিনয় করেছেন অরুণা বিশ্বাস। তার মেয়ের চরিত্রে অভিনয় করেছেন ইরিন আফরোজ। রাইজিংবিডির সঙ্গে আলাপকালে এ তথ্য জানান নির্মাতা নেয়ামূল।

নাটকের গল্প প্রসঙ্গে নঈম ইমতিয়াজ নেয়ামূল বলেন, ‘মধ্যবিত্ত পরিবারের মেয়ে ইরিন আফরোজ। পেশায় একজন অভিনেত্রী। বড় ভাই পড়াশোনা শেষ করেও বেকার। বাবা চাকরি থেকে অবসর নিয়েছেন। ইরিনের আয় আর বাবার পেনশনের টাকায় তাদের সংসার চলে। ক্যারিয়ার ও ব্যক্তিগত জীবন নিয়ে অনেকটা হতাশাগ্রস্ত সে। মাঝে মধ্যেই মায়ের সঙ্গে খারাপ ব্যবহার করে। একদিন শুটিং না করে হঠাৎ সেট থেকে বাড়ি ফিরে আসে ইরিন। বাড়িতে ফেরার পরই গল্প নতুন মোড় নেয়।’

নাটকটিতে ইরিন আফরোজের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন এফএস নাঈম। নাটক প্রসঙ্গে ইরিন আফরোজ বলেন, ‘গল্পটা চমৎকার। এতটাই সুন্দর একটা গল্প যে, নিজের করা পছন্দের কাজের মধ্যে এটি অন্যতম হবে।’

এছাড়াও অভিনয় করেছেন জিয়াউল হাসান কিসলু, জীবন রায়, সাইফুল আলম শামীম প্রমুখ। সম্প্রতি নগরীর উত্তরার বিভিন্ন স্থানে নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। ২৮ নভেম্বর দুপুর ২টায় চ্যানেল আইয়ে নাটকটি প্রচারিত হবে। 



রাইজিংবিডি/ঢাকা/২৩ নভেম্বর ২০১৭/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়