ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ভক্তদের প্রতি টাইগারের আহ্বান

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৫০, ২৭ নভেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ভক্তদের প্রতি টাইগারের আহ্বান

টাইগার শ্রফ

বিনোদন ডেস্ক : বলিউডের উঠতি অভিনেতা টাইগার শ্রফ। পর্দায় অসাধারণ স্টান্ট ও নাচের কারণে এরই মধ্যে বেশ দর্শকপ্রিয়তা পেয়েছেন। কিন্তু নিরাপত্তা ছাড়াই ভক্তরা তার এই ঝুঁকিপূর্ণ স্টান্টগুলো অনুকরণের চেষ্টা করছেন।

সম্প্রতি মাইক্রোব্লগিং সাইট টুইটারে একটি ভিডিও পোস্ট করেন টাইগার শ্রফের একজন ভক্ত। এতে দেখা যায়, একটি উঁচু দেয়াল থেকে লাফিয়ে পড়ছেন তিনি। মূলত প্রিয় তারকাকে খুশি করতেই এমনটা করেছেন এই ভক্ত। কিন্তু এতে মোটেও সন্তুষ্ট হন টাইগার। বরং ভক্তদের এ ধরণের কাজ না করার আহ্বান জানিয়েছেন তিনি।

ভিডিওটির প্রতিউত্তরে টাইগার টুইটারে লিখেছেন, ‘দুঃখিত, এ ধরণের কিছু চেষ্টা করা খুবই বোকামি, কখনোই আপনার জীবনের ঝুঁকি নেবেন না। যখন কোনো অ্যাকশন হিরো পর্দায় এ ধরণের কাজ করেন, তারা অনেক সতর্কতা অবলম্বন করে থাকেন এবং এটি তদারকির জন্য অনেক পেশাদার ব্যক্তি থাকে। কখনোই নিজে নিজে এমন করবেন না।’

টাইগার শ্রফ অভিনীত পরবর্তী সিনেমা বাঘি-টু। এতে তার বিপরীতে অভিনয় করছেন দিশা পাটানি। বাস্তবেও এ জুটি প্রেম করছেন বলে বলিপাড়ায় গুঞ্জন রয়েছে। এছাড়া খুব শিগগির করন জোহরের স্টুডেন্ট অব দ্য ইয়ার-টু সিনেমার শুটিং শুরু করবেন টাইগার।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৭ নভেম্বর ২০১৭/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়