ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ক্ষমা চাইলেন চেলসি কোচ

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:১৪, ১ ডিসেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ক্ষমা চাইলেন চেলসি কোচ

ক্রীড়া ডেস্ক : ইংলিশ প্রিমিয়ার লিগে নিজেদের সবশেষ ম্যাচে সোয়ানসি সিটির বিপক্ষে কষ্টার্জিত জয় পেয়েছে চেলসি। ওই ম্যাচ চলাকালীন সময়ে ডাগআউটে দাঁড়িয়ে অসদাচরণের জন্য চেলসি কোচ অ্যান্তেনিও কন্তেকে অভিযুক্ত করেছে ফুটবল অ্যাসোসিয়েশন (এফএ)।

স্টামফোর্ড ব্রিজে সোয়ানসির বিপক্ষে নিজেদের শেষ ম্যাচে ১-০ ব্যবধানে জয় পেয়েছে চেলসি। ওই ম্যাচের শুরুতে গোল না পাওয়ায় নিজ দলের খেলোয়াড়দের ওপর অসন্তুষ্ট হয়ে পড়েন কন্তে। ম্যাচের এক পর্যায়ে ডাগআউটে দাঁড়িয়ে রেফারির সিদ্ধান্তের বিপরীতে অপেশাদার আচরণের জন্য অভিযুক্ত করা হয় তাকে।

ম্যাচের ৪৩ মিনিটে অপেশাদার আচরণের জন্য কন্তেকে ডাগআউটে পাঠিয়ে দেন রেফারিরা। ফলে ম্যাচের বাকি সময়টি ড্রেসিংরুমে বসেই খেলা দেখতে হয়েছে তাকে। কর্ণার নিয়ে রেফরির একটি সিদ্ধান্তের সঙ্গে তর্কে জড়িয়ে পড়েন কন্তে। ফলে তাকে ডাগআউট থেকে বহিস্কার করা হয়।

তবে ম্যাচ শেষ স্টামফোর্ড ব্রিজে এর জন্য ক্ষমা চেয়েছেন কন্তে। এ প্রসঙ্গে চেলসি কোচ জানান, ‘আমি হতাশ ছিলাম, আমি একটি ভুল করেছি। ম্যাচ চলাকালীন সময়ে আমাকে এর জন্য ভুগতে হয়েছে। খেলোয়াড়দের নিয়ে আমাকে ভুগতে হয়েছে।এর জন্য সমবেদনা। আমি এই জন্য ক্ষমাপ্রার্থী।’



রাইজিংবিডি/ঢাকা/১ ডিসেম্বর ২০১৭/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়