ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

ইনোসেন্ট লাভের একঝলক (ভিডিও)

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৪৪, ১২ ডিসেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ইনোসেন্ট লাভের একঝলক (ভিডিও)

বিনোদন প্রতিবেদক : ঢাকাই চলচ্চিত্রের নজরকাড়া গ্ল্যামারকন্যা পরীমনি অভিনীত সিনেমা ‘ইনোসেন্ট লাভ’। যুগল নির্মাতা অপূর্ব-রানা পরিচালিত এ সিনেমায় পরীর বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক জেফ। অনেক আগেই সিনেমাটির শুটিং শেষ হয়েছে।

সম্প্রতি বিনা কর্তনে সিনেমাটি সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে। আগামী ২২ ডিসেম্বর সারাদেশের প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে।

মুক্তিকে সামনে রেখে গতকাল সোমবার সিনেমাটির টিজার প্রকাশ করা হয়। এক মিনিট ষোল সেকেন্ডের এ টিজারে দেখা যায় প্রভাবশালী বাবার একমাত্র মেয়ে পরী। পরীর বাবা তাকে কোনো ছেলের সঙ্গে মিশতে দেয় না। তার সঙ্গে থাকে একাধিক বডি গার্ড। পরীর বাবা বর্ডি গার্ডদের বলেন, ‘আমার মেয়ের মাথায় যদি এক ফোটা পানি পড়ে, এক ফোঁটা পানির বিনিময় তোদেরে একটা একটা করে বুলেট উপহার দিব।’ এ ছাড়া কিছু রোমান্টিক ও অ্যাকশন দৃশ্য দেখা যায়।

২০১৪ সালের শুরুর দিকে রাজধানীর উত্তরায় মহরতের মাধ্যমে শুরু হয়েছিল এ সিনেমার শুটিং। এতে মোট পাঁচটি গান রয়েছে। এর মধ্যে একটি আইটেম গানও রয়েছে। জাবেদ আহমেদ কিসলু ও রুমী সেনের কম্পোজিশনে গানগুলোতে কণ্ঠ দিয়েছেন এস আই টুটুল, পড়শী, রাজিব, মুন, লিজা, তানজিন রুমা ও রুপম।

জাহিন চলচ্চিত্রের ব্যানারে সিনেমাটিতে পরী-জেফ ছাড়াও অভিনয় করেছেন সোহেল রানা, সুচরিতা, মিজু আহমেদ, সুব্রত, আমির সিরাজী ও কাবিলা। এটি পরিবেশনা করবে জাজ মাল্টিমিডিয়া।

দেখুন : ‘ইনোসেন্ট লাভ’ সিনেমার টিজার।



রাইজিংবিডি/ঢাকা/১২ ডিসেম্বর ২০১৭/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়