ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ঢাকার পথে পথে ‘অন্তর জ্বালা’

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৮, ১৪ ডিসেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ঢাকার পথে পথে ‘অন্তর জ্বালা’

বিনোদন প্রতিবেদক : ভারতীয় সিনেমার প্রচারণার জন্য তারকারা কত কিনা করে থাকেন। বিভিন্ন টেলিভিশন রিয়েলেটি শো, টক শোসহ বিভিন্ন মাধ্যমে উপস্থিত হয়ে তাদের মাসের পর মাস প্রচারণার কাজ করতে দেখা যায়। এ ছাড়াও তারা বেছে নেন প্রচারণার অভিনব কৌশলও।

তবে বাংলাদেশে এসব খুব বেশি দেখা যায় না। এবার সিনেমার প্রচারণার জন্য ভিন্নরকম কৌশল বেছে নিয়েছেন অভিনয়শিল্পী জায়েদ খান ও পরীমনি। আজ বৃহস্পতিবার তারা ঢাকার বিভিন্ন রাস্তায় ঘোড়ার গাড়ি নিয়ে ঘুরছেন এবং মুক্তি প্রতিক্ষীত ‘অন্তর জ্বালা’ সিনেমার লিফলেট বিতরণ করছেন ও ভক্তদের সিনেমাটি দেখার আহ্বান জানাচ্ছেন।

এ প্রসঙ্গে জায়েদ খান রাইজিংবিডিকে বলেন, ‘এক সময় বাংলা সিনেমা দেখার জন্য পরিবারের সবাই সিনেমা হলে যেত। এখন তা খুব বেশি দেখা যায় না। তাই আমরা চাই দর্শক আবার হলমুখী হোক।’

আগামী ১৫ ডিসেম্বর মুক্তি পাবে ‘অন্তর জ্বালা’। এটি পরিচালনা করেছেন মালেক আফসারি। সবকিছু ঠিক থাকলে ১৭৫টি সিনেমা হলে মুক্তি পাওয়ার কথা রয়েছে। ইতোমধ্যে সিনেমাটির তিনটি গান এবং ট্রেইলার ইউটিউবে প্রকাশ করা হয়েছে।



সিনেমাটি পরিবেশনার দায়িত্বে রয়েছে নায়ক মান্নার প্রযোজনা সংস্থা কৃতাঞ্জলি কথাচিত্র। জায়েদ-পরী ছাড়াও এতে অভিনয় করেছেন জয় চৌধুরী, মৌমিতা, চিকন আলী, বড়দা মিঠু, মিজু আহমেদ, অমিত হাসান প্রমুখ।



রাইজিংবিডি/ঢাকা/১৪ ডিসেম্বর ২০১৭/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়