ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

বিমানবন্দরে হেনস্তার শিকার কৌশিক সেন

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৪৭, ১৭ ডিসেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিমানবন্দরে হেনস্তার শিকার কৌশিক সেন

বিনোদন  ডেস্ক : কলকাতা বিমানবন্দরে হেনস্তার শিকার হয়েছেন বলে অভিযোগ তুলেছেন টলিউড অভিনেতা কৌশিক সেন। গতকাল শনিবার কলকাতা এয়ারপোর্টে রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটেছে বলে ভারতীয় একাধিক সংবাদমাধ্যম খবর প্রকাশ করেছে।

ভারতীয় সংবাদমাধ্যমে কৌশিক সেন জানান, শনিবার রাত সাড়ে ১০টার দিকে ভুবনেশ্বর থেকে স্ত্রী রেশমি সেনকে নিয়ে বিমানে ফেরেন কৌশিক সেন। তাকে বিমানবন্দরে নিতে আসেন ছেলে ঋদ্ধি। তিনি গাড়িটি এক পাক ঘুরে আসতে বলেন। এরই মধ্যে কৌশিক পৌঁছে যান। তাদের দাবি,  গাড়ি ঘুরে এসে কৌশিক-রেশমিকে নিয়ে বেরিয়ে যেতে গেলে ৫/৬ জন লোক এসে গাড়িটি আটকায় এবং পার্কিং ফি চায়। কৌশিক সেন তা দিতে রাজি হননি। কারণ তার দাবি, ১০ মিনিটের কম সময় গাড়ি বিমানবন্দর চত্বরে ছিল।

তিনি আরো জানান, এরই মধ্যে পেছন থেকে আরো একটি গাড়ি এসে দাঁড়ায়। গাড়িটি এক চিকিৎসকের। তাকেও পার্কিং ফি চেয়ে ওই যুবকেরা ঘিরে ধরে। শুধু তাই নয় একপর্যায়ে তাকে গাড়ি থেকে নামিয়ে মারধর করে। তিনি ওই ব্যক্তিকে বাঁচাতে যান। এরইমধ্যে কয়েকজন পুলিশ ঘটনাস্থলে হাজির হন। ওই চিকিৎসক এক পুলিশের কলার চেপে ধরেন। তখন পুলিশকর্মীকে বাঁচাতে যান কৌশিক এবং যে ব্যক্তি কলার চেপে ধরেছিলেন তাকে গাড়ি নিয়ে চলে যেতে দেন। এরপর কৌশিক সেন গাড়ি নিয়ে চলে আসতে চাইলে পুলিশকর্মীরা তাকে গাড়ি থেকে নামিয়ে ‘তুই-তোকারি’ করে কথা বলে। ঋদ্ধির গায়েও হাত দেওয়া হয়েছে বলে অভিযোগ করেন।

ঘটনাস্থলে এয়ারপোর্ট এলাকার ওসি ট্রাফিক সুকান্ত কর্মকার গিয়ে সবুজ গেঞ্জি পরা এক যুবককে গ্রেপ্তার করেছেন বলে প্রকাশিত প্রতিবেদনে জানা যায়।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৭ ডিসেম্বর ২০১৭/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়