ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৩ মে ২০১৯
Risingbd
সর্বশেষ:

ক্ষমা চাইলেন শিল্পা শেঠি

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৭-১২-২৫ ১২:২৪:৪৪ পিএম     ||     আপডেট: ২০১৭-১২-২৫ ৩:০৩:০৫ পিএম
শিল্পা শেঠি
Walton AC

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। সম্প্রতি তার বিরুদ্ধে অভিযোগে ওঠে, বর্ণ বৈষম্যমূলক মন্তব্য করে একটি বিশেষ গোষ্ঠীর অনুভূতিতে আঘাত করেছেন তিনি। পরবর্তীতে এই অভিনেত্রীর বিরুদ্ধে থানায় অভিযোগও দায়ের হয়। তবে এ বিষয়ে ক্ষমা চেয়েছেন শিল্পা শেঠি।

মাইক্রোব্লগিং সাইট টুইটারে ক্ষমা চেয়ে শিল্পা লিখেছেন, ‘অতীতের একটি সাক্ষাৎকারে আমার কিছু শব্দ ভুল ভাবে ব্যাখ্যা করা হয়েছে। কারো অনুভূতিতে আঘাত করার জন্য এগুলো বলা হয়নি। যদি কেউ আঘাত পান তাহলে আমি ক্ষমা চাইছি। আমি গর্বিত যে, এমন একটি দেশে বসবাস করি যেখানে বিভিন্ন জাতি ও সম্প্রদায় রয়েছে এবং আমি প্রত্যেককে শ্রদ্ধা করি।’

এক সাক্ষাৎকারে ‘ভাঙ্গি’ (নিচু সম্প্রদায়) শব্দটি ব্যবহার করেন শিল্পা। বাড়িতে তাকে কেমন দেখায় তার উত্তরে তিনি বলেছিলেন, ‘আমাকে ভাঙ্গির মতো দেখায়।’ এরপরই তার বিরুদ্ধে থানায় এ অভিযোগ দায়ের হয়। অভিনেতা সালমান খানের বিরুদ্ধেও একই অভিযোগ উঠেছে। টাইগার জিন্দা হ্যায় সিনেমার প্রচারণায় এক টিভি অনুষ্ঠানে ‘ভাঙ্গি’ শব্দটি ব্যবহার করেন সালমান। নিজের নাচের দক্ষতা বোঝাতে গিয়ে শব্দটি ব্যবহার করেন তিনি। তবে শিল্পা ক্ষমা চাইলেও সালমানের পক্ষ থেকে এখনো কোনো বক্তব্য পাওয়া যায়নি।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৫ ডিসেম্বর ২০১৭/মারুফ

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge