ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

নতুন বছরে পুরোনো বান্ধবীর সঙ্গে নেইমার

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৫৯, ২ জানুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নতুন বছরে পুরোনো বান্ধবীর সঙ্গে নেইমার

ক্রীড়া ডেস্ক: ব্রাজিলিয়ান অভিনেত্রী ও মডেল ব্রুনা মারকুয়েজিন। আরেকটি পরিচয় হচ্ছে সে নেইমারের বান্ধবী। নতুন বছরের শুরুতে এক সঙ্গে সময় কাটাতে দেখা গেছে নেইমার ও মারকুয়েজিনকে।

বান্ধবী মারকুয়েজিনের সঙ্গে খুব একটা নিয়মিত দেখা যায় না নেইমারকে। তবে নতুন বছরের শুরুতে পুরনো বান্ধবীর সঙ্গে রোমাঞ্চকর কিছু সময় কাটাতে দেখা গেছে তাদের। নতুন বছরের পার্টিতে এক অপরের কাছে এসেছেন তারা। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম পেজে শনিবার রাতের কিছু ছবি আপলোড করেছেন নেইমার। সেখানে কালো ক্যাপ আর টি-শাটে মারকুয়েজিনের সঙ্গে আবেগী মুহূর্তে দেখা গেছে বিশ্বের সবচেয়ে দামী ফুটবল তারকাকে।

নেইমার ও মারকুয়েজিনের বিয়ের গুঞ্জনটা দীর্ঘদিনের। তবে তদের সম্পর্কটা বেশ জোরালো না হওয়ায় সেটা গুঞ্জনই থেকে যাচ্ছে। এর আগে তাদের মধ্যে তিনবার ছাড়াছাড়ি হয়েছিল। নতুন বছরের পার্টিতে আবারও মিলিত হয়ে ভক্তদের কিছুটা অবাক করেছেন তারা।

দারুণ ফর্মে থেকে ২০১৭ সালটি শেষ করেছেন নেইমার। চলতি বছরেও তিনি সেই ফর্ম ধরে রাখতে পারবেন বলে বিশ্বাস করেন নেইমার ভক্তরা। বার্সেলোনা ছেড়ে প্যারিস সেইন্ট জার্মেইয়ে যোগ দেওয়ার পর নিয়মিত গোল পাচ্ছেন ব্রাজিলিয়ান তারকা। লিগ ওয়ান ও চ্যাম্পিয়নস লিগে দলটির দুর্দান্ত পারফরম্যান্সে সামনে থেকেই ভূমিকা পালন করছেন নেইমার।



রাইজিংবিডি/ঢাকা/২ জানুয়ারি ২০১৮/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়