ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪২৬, ১৯ এপ্রিল ২০১৯
Risingbd
সর্বশেষ:

এবার পাঠাও ফুড

মনিরুল হক ফিরোজ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-০১-১৬ ৫:০৬:৩১ পিএম     ||     আপডেট: ২০১৮-০১-১৬ ৫:০৬:৩১ পিএম

লাইফস্টাইল ডেস্ক : বাইক দিয়ে যাতায়াত করার জন্য দেশের জনপ্রিয় অ্যাপ ‘পাঠাও’। এরই সঙ্গে স্বাদের খাবার মানুষের কাছে সহজে পৌঁছে দিতে এবার আসলো ‘পাঠাও ফুড’ অ্যাপ। আজ রাজধানীতে পাঠাওয়ের প্রধান কার্যালয়ে উদ্বোধন করা হয় পাঠাওয়ের নতুন সেবা ‘পাঠাও ফুড’।

পাঠাও ফুড সার্ভিসে রয়েছে রাজধানীর সেরা সব রেস্টুরেন্টের সমাহার। ফলে খাবারের জন্যে রেস্টুরেন্টে যাওয়ার প্রয়োজন হবে না বা দীর্ঘ লাইনের অপেক্ষার ভোগান্তি পোহাতে হবে না।

ঘরে বা অফিসে বসেই পাঠাও ফুড অ্যাপের মাধ্যমে নিজ জোনের সকল রেস্টুরেন্ট থেকে খাবারের অর্ডার করার সুবিধা পাওয়া যাবে। ব্যবহারকারীকে অ্যাপের বিশদ মেন্যু থেকে শুধু স্থানীয় রেস্টুরেন্ট বা হোটেল নির্বাচন করে খাবার পছন্দ করতে হবে। নিজের কাছাকাছি রেস্টুরেন্ট খুজে বের করে অর্ডার দিয়েই ব্যবহারকারীর কাজ শেষ। তারপর সবচেয়ে কাছের পাঠাও রাইডার সেই অর্ডার নিয়ে আ্যপ ব্যবহারকারীর দরজায় খাবার পৌঁছে দেবে।

পাঠাও ফুড অ্যাপের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পাঠাও এর চিফ এক্সিকিউটিভ অফিসার হুসেইন এম ইলিয়াস, সিটিও সিফাত আদনান, ভিপি আহমেদ ফাহাদ, পাঠাও রাইডসের ভাইস প্রেসিডেন্ট কিশ্বর হাশমী, এইচআর এবং কালচার ডিরেক্টর সিফাত হাসান, মার্কেটিং ম্যানেজার সায়েদা নাবিলা মাহাবুব, পাঠাও ফুডের সিনিয়র ম্যানেজার ফারজানা শারমীন এবং উচপদস্থ আরো কর্মকর্তারা।

পাঠাও এর সিইও হুসেইন এম ইলিয়াস বলেন, ‘যানজট থেকে শুরু করে ক্ষুধা মেটানো পর্যন্ত আমরা সবসময় আমাদের গ্রাহকদের জীবনকে আরো আরামদায়ক করার আপ্রাণ প্রচেষ্টায় নিয়োজিত। এই নতুন প্ল্যাটফর্মের মাধ্যমে আমরা খাদ্যপ্রেমীদের খাদ্যের চাহিদা মেটানো ছাড়াও হাজার হাজার পাঠাও রাইডারদের জীবিকা অর্জনের সুযোগ করে দিচ্ছি। পাঠাও ফুড স্থানীয়দের দ্বারা, স্থানীয় মানুষ ও ব্যবসার জন্য স্থানীয় সমাধান।’




রাইজিংবিডি/ঢাকা/১৬ জানুয়ারি ২০১৮/ফিরোজ

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge