ঢাকা, রবিবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৫, ২৭ মে ২০১৮
Risingbd
সর্বশেষ:

সরে গেলেন অক্ষয়

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৮-০১-২০ ১১:৩১:০৩ এএম     ||     আপডেট: ২০১৮-০১-২০ ১:৩২:২৫ পিএম

বিনোদন ডেস্ক : বছরের প্রথম বক্স অফিস লড়াইয়ের অপেক্ষা করছিলেন বলিউডের দর্শক। আগামী ২৫ জানুয়ারি অক্ষয় কুমার অভিনীতপ্যাডম্যান ও সঞ্জয় লীলা বানসালি পরিচালিতপদ্মাবত সিনেমা দুটি মুক্তি পাওয়ার কথা ছিল। তবে এ লড়াই থেকে সরে গেলেন অক্ষয়।

গত বছর ডিসেম্বরে মুক্তির কথা থাকলেও নানা কারণে পিছিয়ে ভারতের প্রজাতন্ত্র দিবস উপলক্ষে পদ্মাবত  মুক্তির তারিখ নির্ধারণ করা হয়। কিন্তু আগে থেকেই প্যাডম্যান মুক্তির জন্য তারিখটি বেছে নিয়েছিলেন অক্ষয়। বানসালির অনুরোধে অক্ষয় তার সিনেমা মুক্তির তারিখ পরিবর্তন করেছেন। 

এ বিষয়ে একটি সংবাদ সম্মেলনের আয়োজন করেন অক্ষয়। সেখানে বানসালিও উপস্থিত ছিলেন। এ নির্মাতা বলেন, ‘অক্ষয়ের ওপর আজীবন কৃতজ্ঞ থাকব। এই তারিখ তাদের ছিল। আমরা তাকে পরিবর্তন করতে অনুরোধ করি এবং তিনি দুই মিনিটও না ভেবে রাজি হয়ে যান।’

অক্ষয় কুমার বলেন, ‘এই মুহূর্তে আমার চেয়ে তাদের সিনেমার ওপর বাজি বেশি। আমি তার সঙ্গে অনেক সিনেমায় কাজ করেছি। তিনি আমার প্রিয় বন্ধু। আমি চিন্তা করলাম এতটুকু তো করতেই হবে।’   

পদ্মাবত সিনেমায় রানি পদ্মিনির চরিত্রে অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন। এছাড়া আলাউদ্দিন খিলজি চরিত্রে রণবীর সিং ও রাজা রাওয়াল রতন সিংয়ের ভূমিকায় শহিদ কাপুরকে দেখা যাবে। বানসালির পাশাপাশি তারাও অক্ষয়ের প্রতি তাদের কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

অক্ষয় অভিনীত প্যাডম্যান মুক্তি পাবে আগামী ৯ ফেব্রুয়ারি। একই দিনে মুক্তি পাচ্ছে সিদ্ধার্থ মালহোত্রা ও মনোজ বাজপেয়ে অভিনীত আইয়ারি। এর আগে এ সিনেমাটিরও ২৬ জানুয়ারি মুক্তির কথা ছিল। কিন্তু প্যাডম্যান সিনেমার কারণে তা পিছিয়ে দেন নির্মাতারা। কিন্তু পুনরায় অক্ষয়ের মুখোমুখি হতে হচ্ছে সিদ্ধার্থকে।



রাইজিংবিডি/ঢাকা/২০ জানুয়ারি ২০১৮/মারুফ

Walton Laptop
 
   
Walton AC