ঢাকা, বৃহস্পতিবার, ১০ জ্যৈষ্ঠ ১৪২৫, ২৪ মে ২০১৮
Risingbd
সর্বশেষ:

শুভকে সময় মতো শুটিংয়ে আসতে বললেন অরিন্দম

রাহাত সাইফুল : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৮-০১-২০ ৩:৫৮:৩৯ পিএম     ||     আপডেট: ২০১৮-০১-২১ ৯:৪৩:৪৬ এএম

বিনোদন প্রতিবেদক : বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনায় নির্মিত হতে যাচ্ছে ‘বালিঘর’ নামে সিনেমা। ওপার বাংলার জনপ্রিয় নির্মাতা অরিন্দম শীলের পরিচালনায় সিনেমাটি প্রযোজনা করছে বাংলাদেশের বেঙ্গল ক্রিয়েশন্স ও ভারতের নাথিং বিয়ন্ড সিনেমা।

‘বালিঘর’ সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করবেন আরেফিন শুভ, নুসরাত ইমরোজ তিশা, আবির চ্যাটার্জি, পার্নো মিত্র, রাহুল ব্যানার্জি, কাজী নওশাবা আহমেদ ও অনির্বাণ ভট্টাচার্যসহ অনেকে।

পূর্ব ঘোষণা অনুযায়ী আজ শনিবার সকাল ১১টায় ঢাকার একটি পাঁচতারা হোটেলে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে অংশ নিতে আজ সকালে কলকাতা থেকে ঢাকায় আসেন নির্মাতা অরিন্দম শীলসহ ভারতীয় অতিথিরা। তা ছাড়া অন্যান্য আমন্ত্রিত অতিথিরাও সকাল ১১টার আগেই সংবাদ সম্মেলনে উপস্থিত হন।

কিন্তু ঢাকায় থেকেও আরেফিন শুভ ঘণ্টা খানেক পরে সংবাদ সম্মেলনে হাজির হন। এ নিয়ে ওপার বাংলার নির্মাতা অরিন্দম শীল ঠাট্টা করে বলেন, ‘এখানকার শিল্পীরা শুটিংয়েও কি দেরি করে আসেন?’ এরপর শুভকে বলেন, ‘শুভ শুধু সময় মতো শুটিং সেটে এসো।’

তিনি আরো বলেন, ‘‘শুভর সঙ্গে যখন প্রথম দেখা হয় তার আধ ঘণ্টার মধ্যেই মন স্থির করে ফেলি ‘মধুময়’ চরিত্রটি শুভ ছাড়া আর কেউ করতে পারবে না। শুভর মধ্যে এক অসম্ভব সম্ভাবনা রয়েছে।’’

সংবাদ সম্মেলনে দুই প্রযোজনা সংস্থার মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়। পশ্চিমবঙ্গের কথাসাহিত্যিক সুচিত্রা ভট্টাচার্য রচিত ‘ঢেউ আসে ঢেউ যায়’ উপন্যাস অবলম্বনে ‘বালিঘর’ চলচ্চিত্রটি নির্মিত হচ্ছে।

সিনেমাটির সংগীত পরিচালনায় থাকছেন ভারতের বিক্রম ঘোষ ও বাংলাদেশের চিরকুট। চিত্রগ্রাহক হিসেবে থাকছেন ভারতের সৌমিক হালদার। উভয় দেশের সরকারি অনুমোদন সাপেক্ষে এপ্রিল নাগাদ বাংলাদেশ ও ভারতে দৃশ্যধারণের কাজ শুরু হবে।



রাইজিংবিডি/ঢাকা/২০ জানুয়ারি ২০১৮/রাহাত/শান্ত

Walton Laptop
 
   
Walton AC