ঢাকা, বুধবার, ৯ ফাল্গুন ১৪২৪, ২১ ফেব্রুয়ারি ২০১৮
Risingbd
অমর একুশে
সর্বশেষ:

মিটে গেছে শুভশ্রী-মিমির দ্বন্দ্ব!

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৮-০১-২০ ৪:২৫:৩৭ পিএম     ||     আপডেট: ২০১৮-০১-২১ ৮:০৬:৩৩ এএম
শুভশ্রী গাঙ্গুলি ও মিমি চক্রবর্তী

বিনোদন ডেস্ক: টালিগঞ্জের অন্যতম জনপ্রিয় দুই নায়িকা শুভশ্রী গাঙ্গুলি ও মিমি চক্রবর্তী। নির্মাতা রাজ চক্রবর্তীর সঙ্গে এ দুই নায়িকার ত্রিভুজ প্রেমের গল্প করো অজানা নয়।

২০১২ সালে মুক্তিপ্রাপ্ত বোঝে না সে বোঝে না সিনেমার সময় তাদের মধ্যে প্রেমের সূচনা। সিনেমাটি পরিচালনা করেন রাজ। আর নায়িকা ছিলেন মিমি। এরপর ২০১৬ সালে ব্রেকআপ হয় এ জুটির। পরবর্তী সময়ে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলির সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান রাজ। এ জুটির বিয়ের গুঞ্জও চাউর হয়। তবে রাজ-শুভশ্রীর সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি। গত বছর সম্পর্কের ইতি টানেন তারা।

রাজের সঙ্গে প্রেমের জেরে মিমি-শুভশ্রীর সম্পর্কের অবনতি ঘটে। প্রায়ই পরস্পরের বিরুদ্ধে নানা অভিযোগ তুলতে দেখা গেছে তাদের। তবে অতীত নিয়ে হয়তো আর ভাবতে চাইছেন না এই দুই অভিনেত্রী। দ্বন্দ্ব ভুলে আবারো ভালো বন্ধু হয়ে থাকতে চাইছেন তারা।

মিমি চক্রবর্তী অভিনীত পরবর্তী সিনেমা টোটাল দাদাগিরি। এ সিনেমার মুক্তি উপলক্ষে মিমিকে শুভেচ্ছা জানান শুভশ্রী। মাইক্রোব্লগিং সাইট টুইটারে তিনি লেখেন, ‘মিমি চক্রবর্তী, যশ দাশগুপ্তসহ টোটাল দাদাগিরি টিমের জন্য শুভকামনা।’ দেরি করেননি মিমি। শুভশ্রীর টুইটের উত্তরে তিনি লেখেন, ‘অসংখ্য ধন্যবাদ শুভশ্রী।’



রাইজিংবিডি/ঢাকা/২০ জানুয়ারি ২০১৮/মারুফ/তারা

Walton
 
   
Marcel