ঢাকা, শুক্রবার, ২ ভাদ্র ১৪২৫, ১৭ আগস্ট ২০১৮
Risingbd
শোকাবহ অগাস্ট
সর্বশেষ:

‘শিল্পবাড়ি’ পা রাখল পঞ্চাশতম পর্বে

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০২-১০ ৮:০৪:৪৫ এএম     ||     আপডেট: ২০১৮-০২-১০ ১০:০৮:২৮ এএম

বিনোদন ডেস্ক: ‘শিল্পবাড়ি’ এ সময়ের মননশীল দর্শকের জন্য শিল্প সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক অনুষ্ঠান। অনুষ্ঠানটির সম্প্রচার শুরু হয়েছিল ২০১৭ সালের অক্টোবর মাসে। আজ শনিবার জিটিভিতে প্রচারিত হবে এই অনুষ্ঠানের ৫০তম পর্ব। শিল্পবাড়ির উপস্থাপক মনি হায়দার বলেন, ‘আমরা শুরু থেকেই চেষ্টা করেছি গতানুগতিকতার বাইরে গিয়ে ভিন্ন রুচির মননশীল অনুষ্ঠান করতে। শিল্পবাড়িতে তার কতটুকু ফুটে উঠেছে দর্শক ভালো বলতে পারবেন। তাদের ভালোলাগা না থাকলে অনুষ্ঠানটি আজ ৫০তম পর্বে পা রাখত না।’

শিল্পবাড়িতে বিভিন্ন সময় অতিথি হয়ে এসেছেন কবি, সাহিত্যিক, চিত্রশিল্পী, গবেষক, বুদ্ধিজীবী। এদের মধ্যে উল্লেখযোগ্যরা হলেন কবি নির্মলেন্দু গুণ, কথাসাহিত্যিক সেলিনা হোসেন,   কবি মুহম্মদ নুরুল হুদা, কথাশিল্পী সৈয়দ মনজুরুল ইসলাম, ড. গোলাম মুরশিদ, অধ্যাপক গবেষক বেগম আখতার কামাল, অধ্যাপক মুনতাসীর মামুন, নারীনেত্রী মালেকা বেগম, কবি হেলাল হাফিজ, চিত্রশিল্পী হাশেম খান, শিক্ষাবিদ গবেষক ড. সিরাজুল ইসলাম চৌধুরী, নাট্যজন রামেন্দু মজুমদার, কথাশিল্পী হাসান আজিজুল হক,  কবি আসাদ চৌধুরী, আলোকচিত্রীশিল্পী নাসির আলী মামুন প্রমুখ।

৫০তম পর্বে শিল্পবাড়ির স্টুডিওতে অতিথি হয়ে এসেছেন বাংলা একাডেমির মহাপরিচালক অধ্যাপক শামসুজ্জামান খান। এই পর্ব প্রচারিত হবে আজ রাত ৯টায়। অনুষ্ঠানটি রাত ২টায় এবং পরদিন সকাল পৌনে ৯টায় তৃতীয়বারের মতো প্রচার করা হবে। অনুষ্ঠানটির প্রযোজক আদিত্য নজরুল।



রাইজিংবিডি/ঢাকা/১০ ফেব্রুয়ারি ২০১৮/তারা

Walton Laptop
 
     
Walton