ঢাকা, শুক্রবার, ৪ কার্তিক ১৪২৫, ১৯ অক্টোবর ২০১৮
Risingbd
সর্বশেষ:

প্রিয়ার কাজল চোখের ইশারায় হারলেন সানি

মনিরুল হক ফিরোজ : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০২-১৪ ৬:০২:৫৬ পিএম     ||     আপডেট: ২০১৮-০২-১৫ ১২:৩২:৪৯ পিএম

বিনোদন ডেস্ক : ১৮ বছর বয়সি এক অভিনেত্রীর চোখের ইশারা এবং হাসিতে কুপোকাত সোশ্যাল মিডিয়া। ফেসবুক, ইউটিউব, টুইটার, ইনস্টাগ্রাম- সবখানেই এখন ভাইরাল এই অভিনেত্রী।

নাম প্রিয়া প্রকাশ ভারিয়ার। আগামী ৩ মার্চ মুক্তি পেতে যাচ্ছে তার অভিনীত প্রথম সিনেমা ‘ওরু আদার লাভ’। ৯ ফেব্রুয়ারি ইউটিউবে ‍মুক্তি পেয়েছে এ সিনেমার প্রথম গান ‘মানিক্য মালরায়া পুভি’। তারপরের ঘটনার সাক্ষী ইন্টারনেট প্রজন্ম। ঝড়ের বেগে ইন্টারনেটে ছড়িয়ে পড়েছে ভারতের দক্ষিণী সিনেমার এ অভিনেত্রীর অভিনীত ভিডিও ক্লিপ।

মালায়াম সিনেমা ইন্ডাস্ট্রির সুন্দরী এই নায়িকাকে নিয়ে রোববার থেকে তোলপাড় সোশ্যাল মিডিয়া। এই অভিনেত্রী মাত্র ৩০ সেকেন্ডের একটি ভিডিও ক্লিপে ভ্রু কাঁপানো ও মনমোহিনী হাসি দিয়ে সকলের মন জয় করেছেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিও ক্লিপটি নেয়া হয়েছে ইউটিউবে মুক্তি পাওয়া ‘মানিক্য মালরায়া পুভি’ গানটি থেকে। যারা ভিডিওটি দেখেছেন তাদের মন্তব্য, প্রিয়াকে এই গানে এত সুন্দর লেগেছে এবং তার অঙ্গভঙ্গি যে কোনো প্রেমিককে ভাসিয়ে নিয়ে যাওয়ার জন্য যথেষ্ট।

মাত্র একদিনের মধ্যে ইন্টারনেট সেনসেশন হয়ে ওঠা প্রিয়া একের পর এক রেকর্ড ভেঙে চলেছেন। ইউটিউবে যেমন তার ভিডিওর ভিউয়ার লাফিয়ে বাড়ছে, তেমনি ইনস্টাগ্রামে ফলোয়ারের সংখ্যাও বাড়ছে সেই ভিডিওর কল্যাণে। জনপ্রিয়তায় দেশ-বিদেশের বিভিন্ন সেলিব্রেটিদের পেছনে ফেলে দিয়েছেন এই মালায়াম অভিনেত্রী। ভারতে গুগল সার্চে কয়েক বছর ধরে সানি লিওন র্শীষে থাকলেও, সম্প্রতি গুগল সার্চে সানি লিওনকে পেছনে ফেলেছেন প্রিয়া। গুগলে সবচেয়ে বেশি সার্চ করা সেলিব্রিটি এখন প্রিয়া।

এছাড়া ইউটিউবে তার ‘মানিক্য মালরায়া পুভি’ গানটির ভিউ দেড় কোটি ছাড়িয়ে গেছে। এর আগে কোনো মালায়াম সিনেমার গান ১ কোটি ভিউ পায়নি ইউটিউবে। এক্ষেত্রে প্রিয়া নতুন রেকর্ড গড়েছেন এবং তা এত কম সময়ে, যা এক কথায় অবিশ্বাস্য! গানটি গেয়েছেন বিনীত শ্রীনিবাসন। লিখেছেন শান রেহমান। গানটি জনপ্রিয় হলেও তার চেয়েও বেশি জনপ্রিয় হয়েছে গানের দৃশ্যায়নে প্রিয়ার ভাবভঙ্গি। এতে প্রিয়ার বিপরীতে নায়ক হয়েছেন রোশন আব্দুল রউফ। কিন্তু প্রিয়া একাই লাইমলাইট কেড়ে নিয়েছেন। 



ইনস্টাগ্রামেও রেকর্ড গড়েছেন প্রিয়া। একদিনে সবচেয়ে বেশি ফলোয়ার সেলিব্রেটিদের তালিকায় তৃতীয় স্থান দখল করেছেন তিনি। কেইলি জেনারের ফলোয়ারের সংখ্যা একদিনে হয়েছিল ৮ লাখ ৬ হাজার। ক্রিস্টিয়ানো রোনালদোর ফলোয়ার একদিনে হয়েছিল ৬ লাখ ৫০ হাজার। এই দুই বিশ্বজনীন তারকার পরেই রয়েছেন প্রিয়া। একদিনে তার ইনস্টাগ্রামে ফলোয়ার হয়েছে ৬ লাখ ৬ হাজার। ইতিমধ্যে ইনস্টাগ্রামে প্রিয়ার ফলোয়ারের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়ে গেছে।

অভিষেক সিনেমায় প্রিয়ার চোখের ও হাসির জাদুর মুগ্ধতায় সোশ্যাল মিডিয়াতে কমেন্টের বন্যা বইছে। কেউ কেউ লিখেছেন: ‘মালায়াম ভাষা জানি না। কিন্তু ভিডিওটি এত সুন্দর যে এখানে ভাষা নয়, সৌন্দর্য্য আর সুন্দর গানের টিউনই মুখ্য হয়ে উঠেছে। প্রিয়ার সৌন্দর্য্য এবং তার আচরণ এতটাই মুগ্ধকর যে, এজন্য মালায়াম ভাষা জানার দরকার হবে না।’

১৩ ফেব্রুয়ারি, ফেসবুকে ভাইরাল হয়েছে প্রিয়া অভিনীত সিনেমাটির আরো একটি ভিডিও ক্লিপ। ইতিমধ্যে ফেসবুকে নতুন এই ভিডিওটির ভিউ হয়েছে প্রায় ৩০ লাখ।

প্রিয়ার ব্যক্তিগত তথ্য
সিনেমায় অভিষেক হওয়ার আগে প্রিয়া ৩টি শর্ট ফিল্মে অভিনয় করেছিলেন। অভিনয়ের পাশাপাশি মডেলিংয়েও তিনি যুক্ত। ভারতের কেরালার ত্রিশূরের পুনকুন্নামে জন্ম প্রিয়ার। বর্তমান বয়স ১৮। কম বয়সি এই মালায়াম অভিনেত্রী ত্রিশূরের বিমলা কলেজের বিকম প্রথম বর্ষের ছাত্রী। প্রিয়ার ডাক নাম ‘প্রিয়ু’। শখের তালিকার রয়েছে নাচ, গান এবং ভ্রমণ। প্রিয়ার হাইট ৫ ফুট ৫ ইঞ্চি, ওজন ৪৮ কেজি। প্রিয় অভিনেতা ও অভিনেত্রী- মহেশ বাবু ও কাজল আগারওয়াল।



রাইজিংবিডি/ঢাকা/১৪ ফেব্রুয়ারি ২০১৮/ফিরোজ/তারা

Walton Laptop
 
     

সংশ্লিষ্ট খবর:

Walton