ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

‘গহীনে’ সজল-তিশা

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৩৩, ১৭ ফেব্রুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘গহীনে’ সজল-তিশা

বিনোদন ডেস্ক : ছোট পর্দার জনপ্রিয় অভিনয়শিল্পী আব্দুন নূর সজল ও তানজিনা তিশা। নাটক-টেলিফিল্মের কাজ নিয়েই ব্যস্ত সময় পার করছেন তারা। এর আগে একসঙ্গে একাধিক কাজ করেছেন এ জুটি। ব্যক্তিগত জীবনেও পরস্পরে ভালো বন্ধু। কিন্তু হঠাৎ পরস্পরের মুখ দেখতেও নারাজ এ দুজন। তবে বাস্তব জীবনে নয়, একটি টেলিফিল্মের গল্পে এমনটা দেখা যাবে। 

সম্প্রতি নির্মিত হয়েছে টেলিফিল্ম ‘গহীনে’। আসাদুজ্জামান সোহাগের গল্প ও চিত্রনাট্যে এটি পরিচালনা করেছেন নাজমুল রনি। আর এতে জুটি বেঁধে অভিনয় করেছেন সজল-তিশা।

পরিচালক নাজমুল রনি রাইজিংবিডিকে বলেন, ‘আদনান ও জয়ীতার আট বছরের দাম্পত্য জীবন। কিন্তু গত কয়েক বছর ধরে তাদের সংসার সংঘাতে পরিণত হয়েছে। পরস্পরকে কিছুতেই সহ্য করতে পারে না। কথায় কথায় একজন আরেকজনকে ডিভোর্স দেওয়ার কথা বলে। অথচ ওরা ভালোবেসে বাড়ি থেকে পালিয়ে গিয়ে বিয়ে করেছিল। কিন্তু হঠাৎ তাদের এমন কি হলো যার জন্য আলাদা হতে চায়? এ প্রশ্নের উত্তর খুঁজতে দেখতে হবে টেলিফিল্মটি।’

তিনি আরো বলেন, ‘২০১৮ সালে এটি আমার প্রথম কাজ। এতে একটি মৌলিক গান ব্যবহার করেছি। গানটিতে কণ্ঠ দিয়েছেন জেসন সোহেল। সব মিলিয়ে কাজটি ভালো হয়েছে। আশা করছি টেলিফিল্মটি দেখে দর্শকের ভালো লাগবে।’

গত ১১-১৩ ফেব্রুয়ারি নগরীর বিভিন্ন স্থানে টেলিফিল্মটির শুটিং শেষ হয়েছে। ফ্যাক্টর থ্রি সল্যুশনস-এর ব্যানারে নির্মিত, স্মাস মিডিয়া প্রযোজিত ‘গহীনে’ টেলিফিল্মটিতে সজল-তিশা ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সাবিহা জামান, আফরিন খান প্রমুখ। এটিএন বাংলাতে প্রচারিত টিভি ফিল্ম অব দ্য উইকেন্ড-এর জন্য নির্মিত হয়েছে এটি। ২২ ফেব্রুয়ারি রাত ১০টা ৫৫ মিনিটে টেলিফিল্মটি।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৭ ফেব্রুয়ারি ২০১৮/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়