ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

পাঁচ তারকা হোটেল ছেড়ে কুঁড়েঘরে শহিদ-শ্রদ্ধা!

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:০৫, ২০ ফেব্রুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পাঁচ তারকা হোটেল ছেড়ে কুঁড়েঘরে শহিদ-শ্রদ্ধা!

শহিদ ও শ্রদ্ধা কাপুর

বিনোদন ডেস্ক : বলিউডের বর্তমান সময়ের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী শহিদ কাপুর ও শ্রদ্ধা কাপুর। বর্তমানে বাত্তি গুল মিটার চালু সিনেমার শুটিং করছেন তারা। ভারতের উত্তরখন্ডে পুরোদমে চলছে এর শুটিং। কিন্তু মজার বিষয়, শুটিংয়ের জন্য পাঁচ তারকা হোটেল ছেড়ে কুঁড়েঘরে থাকছেন শহিদ-শ্রদ্ধা। 

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘প্রযোজকরা প্রাথমিক পর্যায়ে পাঁচ তারকা হোটেলে থাকার সিদ্ধান্ত নিয়েছিলেন। কিন্তু পরবর্তীতে দেখলেন সবচেয়ে কাছের হোটেলটি দেহরাদুনে। কিন্তু শুটিং লোকেশন থেকে দেহরাদুনে গাড়ি চালিয়ে যেতে তিন ঘণ্টা সময় লাগবে। পরবর্তী সময়ে শহিদ কাপুর ও প্রযোজক মিলে গ্রামের কুঁড়েঘরে থাকার সিদ্ধান্ত নিয়েছেন। পরবর্তী সময়ে এ ব্যাপারে শ্রদ্ধার মতামত জানতে চাওয়া হলে তিনিও সঙ্গে সঙ্গে রাজি হয়ে যান।’

সূত্রটি আরো জানায়, শহিদ স্থানীয় মানুষের সঙ্গে থাকার সিদ্ধান্ত নিয়েছেন কারণ সেখানকার মানুষের ভাষা শিখতে পারবেন। এতে করে তাদের চরিত্রটি ফুটিয়ে তুলতে সাহায্য করবে।

বাত্তি গুল মিটার চালু সিনেমাটি পরিচালনা করছেন শ্রী নারায়ণ সিং। টি সিরিজের প্রযোজনায় সিনেমাটিতে শহিদ-শ্রদ্ধা ছাড়াও অভিনয় করছেন ইয়ামি গৌতম। চলতি বছর আগস্টে এটি মুক্তির কথা রয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/২০ ফেব্রুয়ারি ২০১৮/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়