ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

এক লাখ বিয়ের প্রস্তাব পেলেন অভিনেতা

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৪৮, ২১ ফেব্রুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এক লাখ বিয়ের প্রস্তাব পেলেন অভিনেতা

আরিয়া

বিনোদন ডেস্ক : ভারতের দক্ষিণী সিনেমার অভিনেতা জমশেদ চেথিরাকাথ। তবে তিনি আরিয়া হিসেবেই পরিচিত। কিছু মালায়ালাম প্রোডাকশনে অভিনয় করলেও তামিল সিনেমাতেই বেশি দেখা যায় তাকে। আরিথুম আরিয়ামালুম, মাদ্রাজাপাতিরাম, রাজা রানিসহ বেশ কিছু সিনেমায় অভিনয় করেছেন এ অভিনেতা।

গত নভেম্বরে ইন্টারনেটে ফাঁস হওয়া একটি ভিডিওতে দেখা যায়, জিমে বসে বিয়ের পরিকল্পনা করছেন এ অভিনেতা। পরবর্তী সময়ে সেটি ইন্টারনেটে ভাইরালও হয়। এরপর তিনি তার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি ভিডিও প্রকাশ করেন। সেখানে তিনি বলেন, ‘আমার কোনো শর্ত নেই, আমি কোনো দাবিও করতে চাই না। এটা আমার জীবনের ব্যাপার। যদি মনে করেন আমি আপনার উপযুক্ত জীবনসঙ্গী তা হলে কল করুন (ফোন নম্বর)।’

এরপর থেকেই অসংখ্য বিয়ের প্রস্তাব পেতে শুরু করেন আরিয়া। ভারতীয় একটি সংবাদমাধ্যমে বলা হয়েছে, এক লাখ নারী কল করে আরিয়াকে বিয়ের প্রস্তাব দিয়েছেন। পাশাপাশি চিঠির মাধ্যমে প্রস্তাব দিয়েছেন আরো সাত হাজার নারী।

তবে এত প্রস্তাবের মাঝে জীবনসঙ্গী বেছে নেয়ার জন্য একটি রিয়েলিটি শোয়ের আয়োজন করেছেন এ অভিনেতা। ‘এনগা ভেতু মাপিলাই’ নামের এই রিয়েলিটি শোয়ের মাধ্যমে প্রাথমিকভাবে ১৬ জনকে নির্বাচিত করবেন তিনি। শোয়ের মোট ৪০টি পর্বের মাধ্যমে নিজের জীবনসঙ্গী বাছাই করবেন আরিয়া।

পশ্চিমা টিভি শো ‘দ্য ব্যাচেলর’ থেকে অনুপ্রাণিত হয়ে নির্মিত টিভি শো ‘এনগা ভেতু মাপিলাই’। অতীতেও ভারতে এরকম অনেক রিয়েলিটি শো হয়েছে যেখানে তারকারা তাদের পছন্দের সঙ্গী নির্বাচন করেছেন। এর আগে অভিনেত্রী রাখি সাওয়ান্ত, রিয়েলিটি শো তারকা রাহুল মহাজন, অভিনেত্রী মল্লিকা শেরাওয়াত ও অভিনেত্রী রতন রাজপুত নিজেদের জীবনসঙ্গী বাছাইয়ের জন্য রিয়েলিটি শোয়ের দারস্থ হয়েছিলেন। তবে এর মধ্যে রাহুল মহাজনের শো বেশি জনপ্রিয় হয়েছিল এবং ডিম্বি গাঙ্গুলির সঙ্গে পাঁচ বছর দাম্পত্য জীবন অতিবাহিত করেন তিনি।



রাইজিংবিডি/ঢাকা/২১ ফেব্রুয়ারি ২০১৮/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়