ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

খেলার মাঠেও নায়ক শাকিব

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৪৯, ২৩ ফেব্রুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
খেলার মাঠেও নায়ক শাকিব

খেলার মাঠে শাকিব খান ও অন্যান্য (ছবি : নাহিয়ান ইমন)

বিনোদন প্রতিবেদক : ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান। চলচ্চিত্রের পর্দায় দাপিয়ে বেড়াচ্ছেন তিনি। তার অভিনয় দেখে অনেকেই মুগ্ধ হয়েছেন। পর্দায় অনেক অসম্ভবকে সম্ভব করে নায়কের পরিচয় দিয়েছেন। এবার পর্দায় নয় খেলার মাঠে নায়কের পরিচয় দিলেন শাকিব।

বাংলাদেশ ফিল্ম ক্লাবের বনভোজনে প্রীতি ফুটবল খেলার আয়োজন করা হয়। এতে লাল জার্সি পরে মাঠে নামেন শাকিব খান। তিনিই তার দলের অধিনায়কের দায়িত্ব পালন করেন। অন্যদিকে হলুদ জার্সি পরে মাঠে নামেন অন্য দল। শাকিব খানের জার্সি নম্বর ছিল ১০। অন্যান্য খেলোয়াড়দের নির্দেশনা দেয়ার পাশাপাশি তিনিও ভালো খেলেছেন। ৪ গোলে পরাজিত করেন প্রতিদ্বন্দ্বি দলকে। শাকিবের দলে আরো ছিলেন অমিত হাসান, আলেকজান্ডার বো, প্রযোজক ইকবাল, জাদু আজাদসহ অনেকেই।

 


বিপরীত দলে ছিলেন চিত্রপরিচালক মুশফিকুর রহমান গুলজার, মোহাম্মদ হোসেন জেমি, বিপ্লব শরীফ, শাহ আলম মণ্ডল, আকাশ আচার্য্য, ইস্পাহানী আরিফ, অপূর্ব রানা, পল্লী মালেক প্রমুখ।

নির্ধারিত ৩০ মিনিট খেলায় ১-১ গোলে ড্র হয়। এরপর দুদলের সম্মতিতে ম্যাচের জয় পরাজয়ের ভাগ্য নির্ধারণ হয় টাইব্রেকারে। শাকিবের দলের গোলরক্ষক নায়ক আলেকজান্ডারের নৈপূণ্যতায় পরিচালকদের দলকে ৪-১ গোলে পরাজিত করে শাকিবের দল। উত্তেজনাপূর্ণ এই প্রীতি ফুটবল ম্যাচে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আ. ক. ম. মোজাম্মেল হক। খেলা শেষে শাকিবের হাতে পুরস্কার তুলে দেন তিনি।

 


আজ শুক্রবার ঢাকার অদূরে আশুলিয়ায় একটি রিসোর্টে বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৩ ফেব্রুয়ারি ২০১৮/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ