ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

শ্রীদেবীকে নিয়ে স্বামীর আবেগঘন চিঠি

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:১৬, ১ মার্চ ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শ্রীদেবীকে নিয়ে স্বামীর আবেগঘন চিঠি

বনি কাপুর ও শ্রীদেবী

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেত্রী শ্রীদেবী। গত ২৪ ফেব্রুয়ারি পরলোকগমন করেন তিনি। হঠাৎ তার মৃত্যুতে শোকস্তব্ধ তার পরিবার, বলিউড সহকর্মী ও ভক্তরা। শ্রীদেবীর মৃত্যুতে মাইক্রোব্লগিং সাইট টুইটারে একটি আবেগঘন চিঠি লিখেছেন স্বামী বনি কাপুর।

বনি কাপুর লিখেছেন, ‘একজন বন্ধু, স্ত্রী ও দুই মেয়ের মা হারানোর ক্ষতিটা ভাষায় প্রকাশ করা যাবে না। আমার পরিবার, বন্ধু, সহকর্মী, শুভাকাঙ্খী ও অসংখ্য শ্রীদেবীর ভক্ত যারা আমাদের পাশে সবসময় ছিলেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করতে চাই। আমার সৌভাগ্য অর্জুন কাপুর ও আনশুলার সহযোগিতা ও ভালোবাসা পেয়েছি। তারা ছিল খুশি, জানভি ও আমার কাছে শক্তির স্তম্ভ। পরিবারের সদস্যরা মিলে এই অসহণীয় ক্ষতির মুখোমুখি হওয়ার চেষ্টা করেছি।  

পুরো দুনিয়ার কাছে সে ছিল চাঁদনি, একজন অসাধারণ অভিনয়শিল্পী। কিন্তু তাদের শ্রীদেবী ছিল আমার ভালোবাসা, বন্ধু, সঙ্গীনী ও দুই মেয়ের মা। আমার মেয়েদের কাছে সে ছিল তাদের জীবনের সবকিছু। তাকে কেন্দ্র করেই আমাদের পরিবারের সবকিছু হতো।

খুশি, জানভির মা এবং আমার প্রিয় স্ত্রীকে বিদায় দিয়েছি, আমার আকুল আবেদন, দয়া করে আমাদের একান্তে শোক পালন করতে দিন। যদি শ্রীদেবীকে নিয়ে কিছু বলতে চান তাহলে আপনাদের সঙ্গে তার যে মধুর স্মৃতিগুলো রয়েছে তা বলুন। তার মতো অভিনেত্রী চলে যাওয়া অপূরণীয় ক্ষতি হয়েছে। এ জন্য তাকে সম্মান করুন। একজন অভিনয়শিল্পীর জীবন কখনো শেষ হয় না। কারণ তারা রুপালি পর্দায় চিরদিন উজ্জ্বল থাকেন।

এখন একটাই চিন্তা আমার দুই মেয়ের সুরক্ষা করা এবং শ্রীদেবীকে ছাড়া সামনে এগিয়ে যাওয়ার পথ খোঁজা। সে ছিল আমাদের জীবন, আমাদের শক্তি এবং হাসির উৎস। তার প্রতি আমাদের ভালোবাসা সীমাহীন। শান্তিতে ঘুমাও আমার ভালোবাসা। আমাদের জীবন আর কখনই আগের মতো থাকবে না।’

 

 

রাইজিংবিডি/ঢাকা/১ মার্চ ২০১৮/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়