ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

‘মন ছাড়া শুধু শরীরে বিশ্বাস করি না’

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০১:৫৪, ১৬ মার্চ ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘মন ছাড়া শুধু শরীরে বিশ্বাস করি না’

বিনোদন ডেস্ক: টলিউডের গুণী অভিনেতা অরিন্দম শীল। ১৯৯৯ সালে ‘তুমি এলে তাই’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে বড় পর্দায় অভিষেক ঘটে তার। একই বছর তিনি আরো তিনটি সিনেমায় অভিনয় করেন। এরপর অসংখ্য দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন এই অভিনেতা।

তার আরেক পরিচয় তিনি একজন পরিচালক ও প্রযোজক। ২০১৩ সালে ‘আবর্ত’ সিনেমার মাধ্যমে পরিচালকের খাতায় নাম লেখান এই অভিনেতা। অভিনয়ে যেমন তিনি নিজেকে প্রমাণ করেছেন তেমনি ‘এবার শবর’, ‘হর হর ব্যোমকেশ’, ‘স্বাদে আহ্লাদে’, ‘ঈগলের চোখ’ তৈরি করেও নির্মাতা হিসেবে জাত চিনিয়েছেন অরিন্দম শীল।

বর্তমানে অভিনয়ের পাশাপাশি নির্মাণ কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিয়েছেন অরিন্দম। এ সময় ব্যক্তিগত জীবনসহ নানা বিষয় নিয়েই কথা বলেন তিনি।

শোনা যায়, অরিন্দম শীলের সঙ্গে অনেক নায়িকার সম্পর্ক? এমন এক প্রশ্নের জবাবে অরিন্দম বলেন, ‘‘প্রচুউউর সম্পর্ক, ভালোবাসা। মিমি থেকে তনুশ্রী, সোহিনী সবাই বলে অরিন্দমদার সঙ্গে সবকিছু শেয়ার করা যায়। আমার সিনেমার নায়িকাদের সঙ্গে আমার সখ্যতা তৈরি হয়। সেটা শরীরের নয়, শরীরের সখ্যতা হলে টেক ইট ফর গ্র্যান্টেড হয়ে যাবে। অঢেল প্রস্তাবও আসে তবে আমি মন ছাড়া শুধু শরীরে বিশ্বাস করি না।’

তিনি আরো বলেন, ‘শুধু শরীরে বিশ্বাস করলে মনের সাহায্য পাব না। কাজের ক্ষেত্রে সেটা ক্ষতিকর। সখ্যতা থেকে কোনো সম্পর্ক যদি শরীরে আসে তবে আসবে। কিন্তু সিনেমা সবসময়ই আমার কাছে প্রাধান্য পাবে।’



রাইজিংবিডি/ঢাকা/১৬ মার্চ ২০১৮/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়