ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

প্রতারণা নিয়ে চলচ্চিত্রে নায়ক তাপস পাল

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৫৫, ১৮ মার্চ ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
প্রতারণা নিয়ে চলচ্চিত্রে নায়ক তাপস পাল

বিনোদন ডেস্ক: একটি চিটফান্ড সংস্থার আর্থিক দুর্নীতিতে অভিযুক্ত ভারতীয় অভিনেতা তাপস পাল। বিচারাধীন এই মামলায় দীর্ঘ কয়েকমাস কারাবাসের পর তিনি এখন জামিনে মুক্ত। অনেক দিন ধরেই অভিনয় থেকে দূরে রয়েছেন এই অভিনেতা। 

এবার বিরতি ভেঙে অভিনয়ে ফিরলেন তাপস পাল। সম্প্রতি ‘দু’টাকা’ নামে একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করলেন তিনি। এ প্রসঙ্গে তাপস পালের স্ত্রী নন্দিনী ভারতীয় সংবাদমাধ্যমে জানান, অভিনয়ে ফেরাটা তাপসের পথ্যের কাজ করবে। কারণ কারাবাসের কারণে তার শরীর-মন ভেঙে গিয়েছিল। গত ফেব্রুয়ারিতে মুক্তির পর তাপসও দ্রুত অভিনয়ে ফিরতে চেয়েছিলেন। গত সপ্তাহে পরিচালক দেবাদিত্য বন্দ্যোপাধ্যায় একটি শর্ট ফিল্মে অভিনয়ের প্রস্তাব দেন। গল্পটা শোনার পরই সম্মতি দেন  তাপস।

পরিচালক দেবাদিত্য বন্দ্যোপাধ্যায়  জানান, তাপস পালের চরিত্রটির নাম পবিত্র দত্ত। একটি করপোরেট অফিসে কর্মরত। গল্পের নায়ক পবিত্র খুব সাদাসিধে ধরনের মানুষ। স্টেশনে বসা ভিক্ষুককে রোজ দু’ টাকা করে দেন। অফিস যাওয়ার পথে অটোতে বসা সুবেশা তরুণীর সঙ্গে কথা বলার চেষ্টাও করেন কিন্তু সাহস হয় না তার। এমন মানুষটিকে বিশ লাখ রুপির দুর্নীতিতে ফাঁসানো হয়। এমন গল্প নিয়ে এগিয়েছে সাড়ে পাঁচ মিনিট দৈর্ঘ্যের এ চলচ্চিত্রটি।



রাইজিংবিডি/ঢাকা/১৮ মার্চ ২০১৮/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়