ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

শুটিং সেটে আহত আলিয়া

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৪০, ২০ মার্চ ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শুটিং সেটে আহত আলিয়া

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী আলিয়া ভাট তার পরবর্তী সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’-এর শুটিংয়ে বুলগেরিয়াতে অবস্থান করছেন। সেখানে অ্যাকশন দৃশ্যের শুটিং করতে গিয়ে আহত হয়েছেন এই অভিনেত্রী। কাঁধে ব্যথা পেয়েছেন বলে ভারতীয় একাধিক সংবাদমাধ্যম খবর প্রকাশ করেছে।

সিনেমা সংশ্লিষ্ট একটি সূত্র বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘সিনেমাটির অ্যাকশন দৃশ্যের শুটিং করার সময় কাঁধে ব্যথা পেয়েছেন আলিয়া। দৃশ্যটি কয়েকটি ধাপে বিভিক্ত এবং যথেষ্ট চ্যালেঞ্জিং ছিল। এ দুর্ঘটনার কারণে আমাদের শুটিং দুইদিন পিছিয়েছে।’

তিনি আরো বলেন, ‘যাই হোক, আমাদের সর্বোচ্চ চেষ্টা রয়েছে আলিয়াকে আগে সুস্থ করে তোলা। খুব শিগগির কোনো অ্যাকশন দৃশ্যে অংশ নিতে আলিয়াকে বারণ করেছেন ডাক্তার। বিশেষ করে কাঁধে যাতে আর কোনো আঘাত না লাগে।’

আগামী কয়েক সপ্তাহ বিশ্রামে থাকতে হবে আলিয়াকে। তিনিও শুটিংয়ে অংশ নেয়ার মতো মানসিক অবস্থায় নেই। তবে নির্মাতারা আলিয়াকে ভারতে ফিরে যেতে অনুরোধ করেছেন বলেও সূত্রটি জানিয়েছে।

‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাটি পরিচালনা করছেন আয়ান মুখার্জি। এতে অভিনয় করছেন রণবীর কাপুর, আলিয়া ভাট, অমিতাভ বচ্চন প্রমুখ। সিনেমাটি প্রযোজনা করছে করন জোহরের ধর্মা প্রোডাকশন। ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাটির বাজেট ১০০ কোটি রুপির উপর। আর এটিই এ নির্মাতার প্রযোজিত সবচেয়ে ব্যয়বহুল সিনেমা।



রাইজিংবিডি/ঢাকা/২০ মার্চ ২০১৮/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়