ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ইমনের গাড়ির ধাক্কায় পড়ে গেলেন শিরিন শিলা!

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৮, ২২ এপ্রিল ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ইমনের গাড়ির ধাক্কায় পড়ে গেলেন শিরিন শিলা!

বিনোদন প্রতিবেদক : শিরিন শিলা বাইসাইকেলে করে জিম করতে যাচ্ছিল। এমন সময় ইমনের গাড়ির ধাক্কায় শিরিন শিলা সাইকেল থেকে পড়ে যায়। এতে বড় ধরণের দুর্ঘটনা না ঘটলেও গাড়ি থেকে নেমে আসে ইমন। বের হয়ে সাবধানে পথ চলার উপদেশ দেয় ইমন। তবে এটা বাস্তবের কোনো ঘটনা নয়। ‘আমার সিদ্ধান্ত’ সিনেমায় এমন দৃশ্য দেখা যাবে বলে রাইজিংবিডিকে জানান চিত্রনায়িকা শিরিন শিলা।

মোহাম্মদ আসলাম পরিচালিত এই সিনেমায় মডেল-চিত্রনায়ক ইমনের বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়িকা শিরিন শিলা। ইতোমধ্যে অ্যাকশন ঘরানার এ সিনেমাটির দুই লটের শুটিং শেষ হয়েছে।

সিনেমা প্রসঙ্গে ইমন বলেন, ‘এতে আমাকে মাদক নিয়ন্ত্রণ কর্মকর্তা হিসেবে দেখা যাবে, যে কিনা মাদক নিয়ন্ত্রণে সারাদেশ চষে বেড়ায়। সিনেমাটির কাহিনি গতানুগতিক গল্প থেকে ভিন্ন। আমাকে অনেকটা চেনা ছকের বাইরে দেখা যাবে।’

এ প্রসঙ্গে শিরিন শিলা রাইজিংবিডিকে বলেন, ‘‘আমার সিদ্ধান্ত’ সিনেমার তৃতীয় লটের শুটিং উত্তরার মন্দিরা শুটিং সেটে করা হচ্ছে। আমি অরিন ছাড়াও অনেকে শুটিংয়ে অংশ নিয়েছেন। সিনেমাটির কাজটি দারুণ হচ্ছে। আশা করছি, দর্শকদের ভালো লাগবে।’

‘আমার সিদ্ধান্ত’ সিনেমা ছাড়াও ‘সাহসী যোদ্ধা’ নামের সিনেমার কাজ করছেন এই জুটি। এ সিনেমাটি পরিচালনা করছেন সাদেক সিদ্দিকী।



রাইজিংবিডি/ঢাকা/২২ এপ্রিল ২০১৮/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়