ঢাকা, মঙ্গলবার, ৮ জ্যৈষ্ঠ ১৪২৫, ২২ মে ২০১৮
Risingbd
সর্বশেষ:

আল্লু অর্জুনের প্রধান অতিথি রাম চরণ

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৮-০৪-২৪ ১:১৭:১৮ পিএম     ||     আপডেট: ২০১৮-০৪-২৪ ১:১৯:৩৪ পিএম
আল্লু অর্জুন ও রাম চরণ

বিনোদন ডেস্ক : তেলেগু সিনেমার জনপ্রিয় দুই অভিনেতা আল্লু অর্জুন ও রাম চরণ। ব্যক্তিগত দিক থেকে পরস্পরের আত্মীয় তারা। যদিও সমসাময়িক অভিনেতা হওয়ায় তাদের মধ্যে প্রতিযোগিতার কথাও শোনা যায়।

তবে এবার আল্লু অর্জুনের প্রধান অতিথি হতে যাচ্ছেন রাম চরণ। আল্লুর পরবর্তী সিনেমা না পেরু সুরিয়া। আগামী ২৯ এপ্রিল সিনেমাটির বিশেষ প্রদর্শনী অনুষ্ঠিত হবে। এতেই প্রধান অতিথি হিসেবে আমন্ত্রণ জানানো হয়েছে রাম চরণকে। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে। 

এর আগে ৭ এপ্রিল হায়দরাবাদে অনুষ্ঠিত হয় মহেশ বাবু অভিনীত ভারত আনে নেনু সিনেমার অডিও প্রকাশনা অনুষ্ঠান। এতে প্রধান অতিথি ছিলেন অভিনেতা জুনিয়র এনটিআর। এই দুই অভিনেতাকে একসঙ্গে মঞ্চে দেখে বেশ উচ্ছ্বসিত হয়েছিলেন ভক্তরা। এছাড়া মঞ্চে পরস্পরের বেশ প্রশংসাও করেছিলেন এই দুই অভিনেতা।

একজন সৈনিকের গল্পকে কেন্দ্র করে তৈরি হয়েছে না পেরু সুরিয়া সিনেমার কাহিনি। এতে আরো অভিনয় করছেন আনু এমানুয়েল। এ সিনেমায় নিজেকে একটু ভিন্নভাবে উপস্থাপন করেছেন আল্লু অর্জুন। শোনা গেছে, তার ভিন্ন লুকের জন্য যুক্তরাষ্ট্র থেকে বিশেষ প্রশিক্ষক আনা হয়। আগামী ৪ মে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৪ এপ্রিল ২০১৮/মারুফ/ফিরোজ

Walton Laptop
 
   
Walton AC