ঢাকা, শনিবার, ৫ কার্তিক ১৪২৫, ২০ অক্টোবর ২০১৮
Risingbd
সর্বশেষ:

বাবা বেঁচে থাকলে খুশি হতেন : এলমা

রাহাত সাইফুল : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৪-২৬ ৪:৪৭:৪৯ পিএম     ||     আপডেট: ২০১৮-০৪-২৬ ৪:৫২:০৩ পিএম
বারী সিদ্দিকী, এলমা সিদ্দিকী (বাঁ থেকে)

বিনোদন প্রতিবেদক : লোকধারার গানের কিংবদন্তি কণ্ঠশিল্পী বারী সিদ্দিকীর একমাত্র কন্যা এলমা সিদ্দিকী। বাবার মতো তিনিও সংগীত চর্চা করেন।

প্রথমবারের মতো প্রকাশিত হতে যাচ্ছে এলমা সিদ্দিকীর অ্যালবাম। দুটি গান নিয়ে সাজানো হয়েছে অ্যালবামটি। গান দুটি নিয়ে নির্মিত হয়েছে মিউজিক ভিডিও। বাংলাঢোলের ব্যানারে অ্যালবামটি আগামী সপ্তাহে প্রকাশ করা হবে বলে জানা গেছে।

গান দুটির কথা লিখেছেন শহীদুল্লাহ ফরায়জী। ‘বারুদমাখা ঘরে’ গানটির সুর করেছেন কুমার বিশ্বজিৎ, সংগীতায়োজন করেছেন কিশোর। অন্যদিকে ‘আমি কি আর’ গানটির সুর-সংগীতায়োজন করেছেন যথাক্রমে প্লাবণ কোরেশী ও পংকজ।

এলমা লন্ডন থেকে গ্র্যাজুয়েশন শেষ করে দেশে ফিরেছেন। এখন থেকে শুধু গান নিয়েই থাকতে চান তিনি। বাবার সান্নিধ্যে থেকে গানের প্রতি আগ্রহী হয়ে ওঠেন এলমা। খুব সহজে বাবার গাওয়া গানগুলো কণ্ঠে তুলতে পারেন এলমা।

অ্যালবাম প্রসঙ্গে এলমা বলেন, ‘২০১২ সাল থেকে অ্যালবাম প্রকাশের পরিকল্পনা করছিলাম। বাবা কিংবা আমি এ ব্যাপারে তাড়াহুড়ো করতে চাইনি। তা ছাড়া বাবা ব্যস্ত ছিলেন তাই আমিও চাপ দিইনি। স্বতঃস্ফুর্তভাবে কাজটা এগিয়েছে। বাবা বেঁচে থাকলে নিশ্চয়ই খুব খুশি হতেন।’



রাইজিংবিডি/ঢাকা/২৬ এপ্রিল ২০১৮/রাহাত/শান্ত

Walton Laptop
 
     
Walton