ঢাকা, মঙ্গলবার, ২৭ অগ্রহায়ণ ১৪২৫, ১১ ডিসেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

'শেখ হাসিনা এখন সারা পৃথিবীর গর্ব'

আবু বকর ইয়ামিন : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৫-০৫ ২:৩০:১৭ পিএম     ||     আপডেট: ২০১৮-০৫-০৫ ২:৩০:১৭ পিএম

নিজস্ব প্রতিবেদক : ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ বলেছেন, শেখ হাসিনা শুধু বাংলাদেশের গর্ব নয়, ১৬ কোটি মানুষের গর্ব নয়, ছাত্রলীগের গর্ব নয়, আজকে সারা পৃথিবীর গর্ব । শেখ হাসিনা এখন বিশ্ব নেত্রীতে পরিণত হয়েছেন।’

প্রধানমন্ত্রী শেখ হাসিনা গ্লোবাল সামিট অব উইমেন্স লিডারশিপ অ্যাওয়ার্ডে ভূষিত হওয়ায় তাকে অভিনন্দন জানিয়ে শনিবার আনন্দ মিছিল করে বাংলাদেশ ছাত্রলীগ।

মিছিল পরবর্তী সমাবেশে বক্তব্য দানকালে সোহাগ এসব কথা বলেন। 

মিছিলটি ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) মধুর ক্যান্টিন থেকে বের হয়ে কলাভবন, স্যাডু, বিশ্ববিদ্যালয় গ্রন্থাগার প্রদক্ষিণ করে টিএসসির রাজু ভাস্কার্যে গিয়ে সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়।

আনন্দ মিছিলে নেতৃত্ব দেন ছাত্রলীগের সভাপতি মো. সাইফুর রহমান এবং সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন।

ছাত্রলীগ নেতা০কর্মীদের উদ্দেশ্যে সোহাগ বলেন, আজকে শেখ হাসিনাকে নিয়ে ষড়যন্ত্র করা হচ্ছে, দেশকে নিয়ে ষড়যন্ত্র করা হচ্ছে। এসব বিষয়ে আপনাদের সতর্ক থাকতে হবে। আগামী নির্বাচনে শেখ হাসিনাকে ৪র্থ বারের মতো ক্ষমতায় আনতে ছাত্রলীগ নেতা-কর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

ছাত্রলীগের ২৯ তম সম্মেলন নিয়ে তিনি বলেন, আগামী ১১ ও ১২ মে সম্মেলনকে কেন্দ্র করে অনেকে ঘোলা পানিতে মাছ শিকার করতে চায়। তাদের এসব ষড়যন্ত্র কাজে আসবে না। প্রধানমন্ত্রী যেভাবে চান সেভাবে ছাত্রলীগের নতুন নেতৃত্ব আসবে।

ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারীর সামগ্রিক উন্নয়ন ও ক্ষমতায়নে সফলতার স্বীকৃতি হিসেবে গ্লোবাল সাবিট অব উইমেন্স লিডারশিপ অ্যাওয়ার্ডে ভূষিত হয়েছেন। প্রধানমন্ত্রীর এ অর্জন বাংলাদেশের জন্য অত্যন্ত গর্বের বিষয়।

তিনি বলেন, আজকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সমগ্র পৃথিবীর অন্যতম নারী জাগরণের অগ্রদূতে পরিণত হয়েছেন। বিশ্বের বিভিন্ন দেশের নেতারা এখন বিভিন্ন বিষয়ে শেখ হাসিনার পরামর্শ চান। এটা এ দেশের জন্য, এ জাতির জন্য অনেক বড় গর্বের জায়গা।

আনন্দ মিছিল ও পরবর্তী সমাবেশে কেন্দ্রীয় ছাত্রলীগের নেতৃবৃন্দ, ঢাবি শাখা ছাত্রলীগের নেতৃবৃন্দ, বিভিন্ন হল শাখা ছাত্রলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।



রাইজিংবিডি/ঢাকা/৫ মে ২০১৮/ইয়ামিন/ইভা  

Walton Laptop
 
     
Marcel
Walton AC