ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

রণবীরের সঙ্গে প্রেমের গুঞ্জনে খুশি আলিয়া

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৫৩, ২০ মে ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রণবীরের সঙ্গে প্রেমের গুঞ্জনে খুশি আলিয়া

রণবীর কাপুর ও আলিয়া ভাট

বিনোদন ডেস্ক : আয়ান মুখার্জি পরিচালিত ব্রহ্মাস্ত্র সিনেমায় জুটি বেঁধে অভিনয় করছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। সিনেমাটির শুটিং শুরুর পর থেকেই বিভিন্ন সময় একসঙ্গে দেখা যাচ্ছে তাদের। রিল লাইফের মতো রিয়েল লাইফেও তাদের রসায়ন নিয়ে বলিপাড়ায় চলছে জোর গুঞ্জন। 

সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিয়েছেন আলিয়া। সাক্ষাৎকারে রণবীরের সঙ্গে তার রসায়ন ও প্রেমের গুঞ্জন নিয়ে প্রশ্ন করা হলে এ অভিনেত্রী বলেন, ‘আমি খুশি যে মানুষ রণবীরের সঙ্গে আমার রসায়ন নিয়ে আলোচনা করছে। কারণ আমরা একসঙ্গে একটি সিনেমায় অভিনয় করছি, যেটি আগামী বছর মুক্তি পাবে। আর যারা আমাদের রসায়ন নিয়ে কথা বলছে তারা বরং আমাদের সিনেমাটি দেখবেন।’

এদিকে কয়েকদিন আগে মুক্তি পেয়েছে আলিয়া অভিনীত সিনেমা রাজি। এতে অভিনয়ের জন্য দর্শক সমালোচকদের প্রশংসা কুড়াচ্ছেন তিনি। এছাড়া বক্স অফিসেও বেশ ভালো আয় করেছে সিনেমাটি।

আলিয়া বলেন, ‘সত্যি বলতে, এটি আমার প্রত্যাশা ছাড়িয়ে গেছে। আমি কখনো কল্পনা করিনি, এর শুরু এতটা ভালো হবে। এটি এতই ভালো হয়েছে যে আমরা সবাই এখনো অনেকটা ধাঁধার মধ্যে আছি। বক্স অফিস সাফল্য আমার জন্য নয় বরং চিত্রনাট্যের জন্য হয়েছে। রাজি খুবই দারুণ একটি সিনেমা এবং যেদিন আমি প্রথম এটির চিত্রনাট্য পড়েছি সেদিন থেকেই বুঝতে পেরেছি। সিনেমাটির অংশ হয়ে সেহমতের মতো চরিত্রে অভিনয় করতে পেরে নিজেকে ভাগ্যবতী মনে করছি।’

হরিন্দার সিক্কার ‘কলিং সেহমাত’ উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে সিনেমাটি। এতে আলিয়া ভাট একজন গুপ্তচরের ভূমিকায় অভিনয় করেছেন। সিনেমাটিতে একজন পাকিস্তানি সেনা কর্মকর্তার ভূমিকায় রয়েছেন ভিকি কৌশল।

রাজি সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করেছে জংলী পিকচার্স এবং ধর্মা প্রোডাকশন। এটি পরিচালনা করেছেন মেঘনা গুলজার। আলিয়া-ভিকি ছাড়াও সিনেমাটিতে অভিনয় করেছেন রজিত কাপুর, সোনি রাজদান, জয়দ্বীপ আহলাওয়াত, অম্রুতা খানভিলকর, শিশির শর্মা প্রমুখ।



রাইজিংবিডি/ঢাকা/২০ মে ২০১৮/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়