ঢাকা, সোমবার, ৮ মাঘ ১৪২৫, ২১ জানুয়ারি ২০১৯
Risingbd
সর্বশেষ:

বাপ্পা-তানিয়ার বিয়ের গুঞ্জন

রাহাত সাইফুল : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৫-২১ ৩:০৪:৪৭ পিএম     ||     আপডেট: ২০১৮-০৫-২১ ৮:৩৭:২৯ পিএম

বিনোদন প্রতিবেদক : জনপ্রিয় সংগীতশিল্পী বাপ্পা মজুমদার ও অভিনেত্রী-নৃত্যশিল্পী মেহবুবা মাহনূর চাঁদনী ২০০৮ সালে ঘর বাঁধেন। দীর্ঘদিন ধরেই শোবিজ অঙ্গনে গুঞ্জন, বিবাহ বিচ্ছেদ হয়েছে তাদের।

এদিকে নতুন করে গুঞ্জন ওঠেছে, উপস্থাপিকা ও অভিনেত্রী তানিয়া হোসাইনকে বিয়ে করতে যাচ্ছেন বাপ্পা মজুমদার। কিন্তু এটি শুধুই গুঞ্জন, নাকি সত্যি তা জানতে বাপ্পা মজুমদারের সঙ্গে কথা বলেন রাইজিংবিডির এ প্রতিবেদক।

এ প্রসঙ্গে বাপ্পা মজুমদার বলেন, ‘এ বিষয়ে এখনই কিছু বলতে চাচ্ছি না। বিষয়টি নিয়ে অনেক জল ঘোলা হয়েছে। দুই একদিনের মধ্যে আনুষ্ঠানিকভাবে বিষয়টি নিয়ে বক্তব্য দিব।’

এদিকে শোনা যাচ্ছে, বাপ্পা-তানিয়া বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন। গোপনে তারা বাগদানও শেষ করেছেন। ঈদের পর বিয়ের আনুষ্ঠানিকতা করার পরিকল্পনা করেছেন। গতকাল রোববার বাগদানের একটি ছবি তানিয়া তার ফেসবুকে পোস্ট করেন। এরপর এই গুঞ্জনের পালে নতুন করে হাওয়া লাগে।

অনেক দিন ধরেই চাঁদনী-বাপ্পা আলাদা থাকছেন। চাঁদনীর সঙ্গে সম্পর্ক খারাপ হওয়ার পর উপস্থাপিকা ও অভিনেত্রী তানিয়া হোসাইনের সঙ্গে বাপ্পা নতুন করে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন বলে গুঞ্জন শোনা যাচ্ছে। এর আগে তানিয়া ভালোবেসে বিয়ে করেছিলেন উপস্থাপক এবং চলচ্চিত্র পরিচালক দেবাশীষ বিশ্বাসকে। কিন্তু সে বিয়েও বেশিদিন টেকেনি।




রাইজিংবিডি/ঢাকা/২১ মে ২০১৮/রাহাত/শান্ত

Walton Laptop
 
     
Marcel
Walton AC