ঢাকা, বৃহস্পতিবার, ৭ আষাঢ় ১৪২৫, ২১ জুন ২০১৮
Risingbd
সর্বশেষ:

মুখোমুখী সাইমন-বাপ্পি

রাহাত সাইফুল : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৮-০৫-২১ ৩:৩১:০০ পিএম     ||     আপডেট: ২০১৮-০৫-২১ ৩:৩১:০০ পিএম

বিনোদন প্রতিবেদক : ঢাকাই চলচ্চিত্রের এ সময়ের জনপ্রিয় দুই চিত্রনায়ক সাইমন সাদিক ও চিত্রনায়ক বাপ্পি চৌধুরী। দুজনেরই আলাদা দর্শকপ্রিয়তা রয়েছে। দুজনের অভিনয় ক্যারিয়ারে কম-বেশি জনপ্রিয় সিনেমাও রয়েছে।

চলচ্চিত্রের মন্দার বাজারে বছরে দু-একটা সিনেমা সুপারহিট হচ্ছে। বাকি সব লোকসানের তালিকায় যুক্ত হচ্ছে। এই সময়ে এই দুই চিত্রনায়ক এক সিনেমায় অভিনয় করলে হয়তো সিনেমা ব্যবসায়িকভাবে লোকসানের তালিকা ছোট হবে বলে চলচ্চিত্র সংশ্লিষ্টরা মনে করছেন। সম্প্রতি এই বিষয়টি নিয়ে কথাও বলছেন এই দুই শিল্পী। সাইমন বার বারই অভিযোগ করে আসছেন, বাপ্পি একসঙ্গে অভিনয় করতে রাজি নয়।

এছাড়া কিছুদিন আগে একটি টক শোয়ে বাপ্পির বক্তব্য কেন্দ্র করে দুই নায়কের মধ্যে ভুল বোঝাবুঝি তৈরি হয়। এবার এই দুই নায়ক মুখামুখী হয়েছেন। একটি টেলিভিশন অনুষ্ঠানে তাদেরকে একসঙ্গে দেখা যাবে। কেন একসঙ্গে অভিনয় করছেন না তার উত্তরও এ অনুষ্ঠানে দিয়েছেন তারা।

এ প্রসঙ্গে চিত্রনায়ক বাপ্পি চৌধুরী রাইজিংবিডিকে বলেন, ‘চলচ্চিত্রের নানা বিষয় নিয়ে আমরা কথা বলেছি। এছাড়া কেন একসঙ্গে অভিনয় করছি না এই বিষয়টিরও উত্তর দিয়েছি। এর বাইরে অন্য কোনো বিষয় নিয়ে আলোচনা হয়নি।’

এটিএন বাংলার আলোচিত অনুষ্ঠান ‘সেন্স অব হিউমার’-এ তাদেরকে একসঙ্গে দেখা যাবে। অভিনেতা-নির্মাতা শাহরিয়ার নাজিম জয়ের উপস্থাপনায় এ অনুষ্ঠানটি বেসরকারি টেলিভিশন এটিএন বাংলার স্টুডিওতে গতকাল রেকর্ডিং করা হয়। খুব শিগগির এটি এটিএন বাংলার পর্দায় দেখা যাবে বলে জানা গেছে।

‘সেন্স অব হিউমার’ অনুষ্ঠানটির উপস্থাপনার পাশাপাশি পরিকল্পনা ও পরিচালনাও করছেন শাহরিয়ার নাজিম জয়। অনুষ্ঠানটি প্রযোজনা করছেন আবদুস সাত্তার।





রাইজিংবিডি/ঢাকা/২১ মে ২০১৮/রাহাত/শান্ত

Walton Laptop
 
   
Walton AC