ঢাকা, বৃহস্পতিবার, ৭ আষাঢ় ১৪২৫, ২১ জুন ২০১৮
Risingbd
সর্বশেষ:

রণবীরের প্রশংসায় দীপিকা

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৮-০৫-২১ ৬:২৮:৩১ পিএম     ||     আপডেট: ২০১৮-০৫-২১ ১০:২৩:০৫ পিএম

বিনোদন ডেস্ক : বলিউডের জনপ্রিয় অভিনয়শিল্পী দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। গত ২৫ জানুয়ারি মুক্তি পেয়েছে এ জুটি অভিনীত ‘পদ্মাবত’ সিনেমাটি। সঞ্জয় লীলা বানসালি পরিচালিত এ সিনেমায় আলাউদ্দিন খিলজি চরিত্রে অভিনয় করেছেন রণবীর অন্যদিকে রানি পদ্মিনির ভূমিকায় অভিনয় করেছেন দীপিকা। সিনেমাটি মুক্তির পর ঢের প্রশংসা কুড়িয়েছেন তারা।

ব্যক্তিগত জীবনে এ জুটি প্রেমের সম্পর্কে জড়িয়েছেন। এ খবর দীর্ঘ দিন ধরেই বলিপাড়ায় উড়ছে। ‘রাম লীলা’ সিনেমার সেটে রণবীর-দীপিকার প্রেমের সম্পর্ক শুরু। এরপর প্রায়ই বিভিন্ন জায়গায় একসঙ্গে দেখা যায় তাদের। বিদেশ ভ্রমণেও যান তারা। যদিও প্রেমের সম্পর্কের বিষয়টি অস্বীকার করে আসছেন এই জুটি। এছাড়া বেশ কয়েকবার তাদের বাগদান ও বিয়ের কথা শোনা গেলেও শেষ পর্যন্ত তা গুঞ্জনই থেকে যায়।

এদিকে সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিয়েছেন দীপিকা পাড়ুকোন। এ সময় কথিত প্রেমিক রণবীর সিংয়ের প্রশংসায় পঞ্চমুখ হয়ে ওঠেন এই অভিনেত্রী। দীপিকা পাড়ুকোন বলেন, ‘রণবীর সিং নির্ভরযোগ্য ও বিশ্বাসযোগ্য একজন মানুষ।’

তিনি আরো বলেন, ‘মানুষ যখন বলে, রণবীরের কর্মশক্তিকে ভালোবাসে, তখন আমি খুব বিরক্ত হই। কারণ রণবীর অত্যান্ত ভালো একজন মানুষ। সে মানুষের প্রতি খুব সদয় ও উপকারী। সে খুবই বাস্তববাদী, সংবেদনশীল ও আবেগী। সে এমন একজন মানুষ যে কাঁদতে ভয় পায় না। তার এসব বিষয়গুলো আমি ভালোবাসি।’ 

দীপিকার এমন বক্তব্য তাদের প্রেমের গুঞ্জনে নতুন করে হাওয়া দিয়েছে। এদিকে শোনা যাচ্ছে, চলতি বছরই বিয়ের পিঁড়িতে বসবেন দীপিকা-রণবীর। বিয়েতে তাদের দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠজনরাই উপস্থিত থাকবেন বলে জানা যায়। 



রাইজিংবিডি/ঢাকা/২১ মে ২০১৮/শান্ত

Walton Laptop
 
   
Walton AC